35.2 C
Durgapur
Wednesday, June 23, 2021

মন্দিরে পুজো দিয়ে দেওয়াল লিখনের মাধ্যমে ভোটের প্রচার শুরু করলো সোনামুখী বিধানসভার বিজেপি প্রার্থী দিবাকর ঘরামী

মন্দিরে পুজো দিয়ে দেওয়াল লিখনের মাধ্যমে ভোটের প্রচার শুরু করলো সোনামুখী বিধানসভার বিজেপি প্রার্থী দিবাকর ঘরামী

নরেশ ভকত, বাঁকুড়াঃ নির্বাচনী প্রচারে ইতিমধ্যেই রাজ্যের সমস্ত রাজনৈতিক দলের প্রার্থীরা ময়দানে নেমে প্রচার শুরু করে দিয়েছেন কেউ কাউকে এক ইঞ্চি জমি ছাড়তে নারাজ । সোমবার করিমপুরে নিজের গ্রামে কালী মন্দিরে পুজো দিয়ে দেওয়াল লিখনের মাধ্যমে নির্বাচনী প্রচার শুরু করলেন তিনি । নিজে হাতে দিবাকর ঘরামী দেওয়াল লিখনের কাজে হাত লাগান । গ্রামের সকল চাইছেন প্রার্থী হিসেবে জয়লাভ করুক দিবাকর ঘরামী । এলাকার উন্নয়নে স্থানীয় বাসিন্দাদের একাংশ দাবি করছেন গত দশ বছরে তৃণমূল কংগ্রেসের রাজত্বে এলাকায় নাকি কোনো উন্নয়ন হয়নি । তাই এলাকার উন্নয়নের স্বার্থে গ্রামবাসীরা সকলেই দিবাকার ঘরামীর পাশে রয়েছেন বলে জানান তারা । গ্রামবাসী থেকে দলীয় কর্মী সমর্থক সকলের মধ্যেই দিবাকর ঘরামি কে বিজেপি প্রার্থী হিসেবে পেয়ে খুশি ।

 BJP candidate Divakar Gharami

পূর্ণিমা ঘরামী নামে এক গ্রামবাসী বলেন , তৃণমূলের আমলে এলাকায় রাস্তা , নদী ভাঙ্গন রোধ কোন কিছুই হয়নি তাই আমরা সকলেই চাই নিজের গ্রামের ছেলে দিবাকর ঘরামী জয়লাভ করুক ।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে দিবাকর ঘরামী তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় কে কটাক্ষ করে বলেন , উনি নাকি উন্নয়নের প্রতীক উনি সোনামুখী বিধানসভা এলাকায় এমন একজন যোগ্য প্রার্থী তৈরি করতে পারেননি যিনি তৃণমূল কংগ্রেসের প্রতীকে লড়াই করবে তাই বাইরে থেকে প্রার্থী নিয়ে এসে সোনামুখী বিধানসভায় দাঁড় করিয়েছেন তিনি । পাশাপাশি বিজেপি ক্ষমতায় এলে রাজ্যে মহিলারা সুরক্ষিত হবে বলে তিনি মনে করেন ।

এই মুহূর্তে

x