14.8 C
Durgapur
Tuesday, January 19, 2021

বিধানসভা নির্বাচনের আগে শক্তিবৃদ্ধি বিজেপির শাখা সংগঠন এর

নরেশ ভকত, বাঁকুড়াঃ ভারত-চীন সীমান্তে বীর জওয়ানদের আত্মবলিদান এর শ্রদ্ধা জানানোর জন্য শুক্রবার বাঁকুড়া জেলার কোতুলপুর বিধানসভার শ্রীহর গ্রামে ভারতীয় জনতা মজদুর ট্রেড ইউনিয়ন (BJP) এর পক্ষ থেকে একটি স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করা হয়। এই রক্তদান শিবিরে ৫০ জন রক্তদাতা রক্তদান করেন। এদের মধ্যে ৩০ জন পুরুষ এবং ১৫ জন মহিলা রক্তদান করেন। রক্তদানের পর প্রত্যেক রক্তদাতাদের একটি করে গাছের চারা দেওয়া হয় পরিবেশের ভারসাম্য বজায় রাখার জন্য।

এই রক্তদান সভা মঞ্চ থেকে এলাকার চারটি কোল্ড স্টোর ও একটি মাদার ডেয়ারি থেকে ৬৫ জন শ্রমিক ভারতীয় জনতা মজদুর ট্রেড ইউনিয়নে (BJP) যোগদান করলেন। বিষ্ণুপুর সাংগঠনিক জেলা সভাপতি গৌতম দাস এর হাত ধরে। এরই সাথে ভারতীয় জনতা মজদুর ট্রেড ইউনিয়ন (BJP) বাঁকুড়া জেলায় তাদের শক্তি আরও বৃদ্ধি করে বলে অভিমত রাজনৈতিক বিশেষজ্ঞদের।

ভারতীয় জনতা মজদুর ট্রেড ইউনিয়নের বিষ্ণুপুর সাংগঠনিক জেলা সভাপতি গৌতম দাস জানান, “ইতিমধ্যেই আমরা বাঁকুড়া জেলায় ১৭০০০ জন কর্মী নিয়োগ করতে পেরেছি। আগামী দিনে সংখ্যাটা আরও বাড়বে এবং তারই সাথে সাথে তৃণমূল দলটাকে আমরা নির্মূল করে দেব।” তিনি রক্তদান শিবির সম্বন্ধে বলেন, “ভারত-চীন সীমান্তে কয়েকদিন আগে আমাদের যে বীর জওয়ানরা আত্ম বলিদান দিয়েছেন তাদের উদ্দেশ্যে বলতে চাই আমাদের সীমান্তে যত ফোটা রক্ত ঝরবে তার ১০ হাজার গুণ রক্ত আমরা সঞ্চয় করে রাখবো। কিন্তু চিন কে এক ইঞ্চিও মাটি আমরা ছারবো না।”

এই মুহূর্তে

x