29 C
Durgapur
Monday, August 2, 2021

বিজেপি (bjp) থেকে তৃণমূলে (tmc)যোগদান করার হিড়িক লেগে চলেছে

বিজেপি(bjp) থেকে তৃণমূলে(tmc) যোগদান করার হিড়িক লেগে চলেছে

নরেশ ভকত, বাঁকুড়াঃ বিধানসভা ভোটে তৃণমূল (tmc) জয়লাভ করার পরেই বিজেপি (bjp) থেকে তৃণমূলে যোগদান করার হিড়িক লেগে চলেছে। আর এই বিজেপি (bjp) ছেড়ে তৃণমূলে যোগদান করার পর্ব এখনও অব্যাহত বাঁকুড়া জেলায়। আজ বাঁকুড়া কোতুলপুরে কোতুলপুর ব্লক তৃণমূলের পক্ষ থেকে আয়োজন করা হয়েছিল এক যোগদান মেলার। এই যোগদান মেলাতে প্রায় চারশো টি পরিবার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেন। বাঁকুড়া জেলা সভাপতি শ্যামল সাঁতরা প্রত্যেকের হাতে তৃণমূলের দলীয় পতাকা তুলে দিয়ে তৃণমূলের হাত শক্ত করার জন্য আহ্বান জানান।

আজকের এই যোগদান মেলাতে উপস্থিত ছিলেন তৃণমূল (tmc) নেত্রী সঙ্গীতা মালিক, কোতুলপুর এর ব্লক সভাপতি সমির বাগ, কোতুলপুর এর অঞ্চল সভাপতি তুষার রায় সহ আরো অনেক তৃণমূল কংগ্রেস নেতা নেতৃবৃন্দ ও কর্মীবৃন্দ।

বিজেপি ছেড়ে তৃণমূলে(tmc) যোগদান করা এক ব্যক্তি বলেন আমরা আগে তৃণমূল ই ছিলাম। নিজেদের মধ্যে কিছু ভুল বোঝাবুঝির জন্য বিজেপিতে যোগদান করেছিলাম। তারপর দেখলাম বিজেপিতে গিয়ে আরো বেশি ভুল করলাম। তাই আজ আবার পুনরায় তৃণমূলে যোগদান করলাম।

BJP is trying to join the tmc

তৃনমুল জেলা সভাপতি শ্যামল সাঁতরা বলেন, বিজেপি বলে কোন দল বাংলায় আর থাকবে না। বিজেপি হল একটি ভাঁওতাবাজির দল। মানুষকে ভাওতা দিয়েছিল, মানুষ তাদের ভাওতা বুঝে গিয়েছে তাই আজ আবার পুনরায় তারা তৃণমূলে যোগদান করলেন।

কোতুলপুরে বিজেপি থেকে জয়ী বিধায়ক হরকালি প্রতিহার বলেন, বিজেপির এত খারাপ অবস্থা হয়নি যে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করতে হবে। ওনারা আজকে যাদের তৃণমূলে যোগদান করালেন তারা হয়তো সাধারণ মানুষ। তাদের হয়তো ধমকিয়ে চমকিয়ে তৃণমূলে যোগ দান করিয়াছেন। আবার কিছু তৃণমূলের কর্মী কেউ তারা ঘুরিয়ে তৃণমূলে যোগদান করিয়েছেন।

এই মুহূর্তে

x