28 C
Durgapur
Friday, May 7, 2021

রাজ্য সরকারের প্রায়শ্চিত্ত করতে মাথা ন্যাড়া করে যজ্ঞ বিজেপি সাংসদের

নরেশ ভকত, বাঁকুড়াঃ ৫ অগাস্ট রাম মন্দিরের ভূমি পুজোর দিন রাজ্য সরকার গোটা বাংলা জুড়ে লকডাউন ঘোষণা করেছিল । তার যোগ্য জবাব ২০২১ বিধানসভা নির্বাচনে মুখ্যমন্ত্রী ও তাঁর দল পেয়ে যাবেন মানুষের কাছে। সেই কারনে শ্রাবণের শেষ সোমবার এ প্রাচীন ষাঁড়েশ্বর শিবের মন্দিরে পুজো দিয়ে তিনি মহাদেবের কাছে আগামী নির্বাচনে বিজেপি রাজ্যের ক্ষমতায় আসার প্রার্থনা করলেন সৌমিত্র খাঁ । সরকারের বিরুদ্ধে প্রায়শ্চিত্ত করতে মাথা ন্যাড়া করে বিষ্ণুপুরের ষাঁড়েশ্বর শিব মন্দিরে যজ্ঞ করলেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ (MP) সৌমিত্র খাঁ ।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন , রাজ্যের মানুষের এবং বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের মানুষের উন্নতির জন্য এবং রাজ্য সরকারের প্রায়শ্চিত্ত করার জন্যই এই যজ্ঞ । এই কর্মসূচিকে ঘিরে বিজেপি কর্মীদের মধ্যে উন্মাদনা ছিল চোখে পড়ার মতো । তবে কোনও কোনও বিজেপিকর্মী এদিন বিনা মাস্কেই কর্মসূচিতে অংশগ্রহণ করেন , এমন ছবিও উঠে এলো আমাদের ক্যামেরায় ।

বিজেপি সাংসদ (MP) সৌমিত্র খাঁর এই কর্মসূচিকে কটাক্ষ করতে ছাড়ে নি তৃণমূল কংগ্রেস । রাজ্যের প্রাক্তন আবাসনমন্ত্রী তথা বিষ্ণুপুর পৌরসভার বর্তমান প্রশাসন শ্যাম মুখার্জী বলেন , একজনের মাথা ন্যাড়া করাতে ভগবান যে খুশি হয়েছেন ৫০০ জন মাথা ন্যাড়া করলে ভগবান আরও বেশি খুশি হত। রাজ্য সরকারের বদনাম না করলে ও দলে জায়গা পাবেনা , দলে সম্মান পাবে না , পদ পাবে না তাই এটা ও করেই যাবে

এই মুহূর্তে

x