25.4 C
Durgapur
Friday, April 16, 2021

রাজ্যে গণতন্ত্র রক্ষার দাবিতে মহকুমাশাসকের দপ্তরের সামনে অবস্থান বিক্ষোভ বিজেপির

নরেশ ভকত, বাঁকুড়াঃ বাঁকুড়া বিষ্ণুপুর মহকুমাশাসকের অফিসের সামনে বিজেপির (BJP)অবস্থান বিক্ষোভ কর্মসূচি পালিত হল শুক্রবার। বাংলায রাজনৈতিক হিংসা, দুর্নীতি, স্বজন পোষণ,অত্যাচার, বিজেপিকর্মীদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার প্রতিবাদে এই অবস্থান বিক্ষোভের আয়োজন।

‘দুর্নীতি ও পশ্চিমবঙ্গ আজ সমার্থক’-পশ্চিমবঙ্গ বাঁচাও গণতন্ত্র বাঁচাও আন্দোলন কর্মসূচীতে যোগ দিতে বিষ্ণুপুর এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনই দাবি করলেন বিজেপি (BJP) নেত্রী সুজাতা খাঁ। এদিন তিনি বলেন, তৃণমূলের সন্ত্রাস, দুর্নীতি ও অত্যাচারে মানুষ জর্জরিত । ১০ বছর এস.এস.সি নেই, আমফান থেকে করোনা সব বিষয়েই দুর্নীতির পাশাপাশি বিজেপিকর্মী সমর্থকদের (BJP)মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে ।

একই সঙ্গে তিনি বলেন, বিষ্ণুপুরের মহকুমাশাসক ও মহকুমা পুলিশ আধিকারিকের কাছে নিরপেক্ষ প্রশাসনের দাবী জানানো হয়েছে । দুই মহকুমা শীর্ষ আধিকারিকই তাদের আশ্বাস দিয়েছেন বলে জানিয়েছেন বিজেপি নেত্রী । এছাড়াও আগামী ছ’ থেকে আট মাসের মধ্যে রাজ্যে বিজেপি নেতৃত্বাধীন সরকার গঠিত হলে মানুষ ‘সুশাসন’ পাবেন বলেও তিনি বিষ্ণুপুরের মানুষকে আশ্বাস দেন।

এদিন দলীয় নির্দেশে ‘পশ্চিমবঙ্গ বাঁচাও, গণতন্ত্র বাঁচাও’ কর্মসূচী উপলক্ষে নেত্রী সুজাতা খাঁ এর নেতৃত্বে বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক জেলা সভাপতি হরকালী প্রতিহারের উপস্থিতিতে শহরে কর্মী সমর্থকদের এক বিশাল মিছিল মহকুমাশাসকের দপ্তরের সামনে পৌঁছায়। সেখানে এক সভার পাশাপাশি সুজাতা খাঁ-র নেতৃত্বে এক প্রতিনিধি দল মহকুমাশাসকের দপ্তরে গিয়ে তাদের দাবীপত্র তুলে দেন।

এই মুহূর্তে

x