34.1 C
Durgapur
Wednesday, May 19, 2021

অর্ণব গোস্বামীর মুক্তির দাবিতে পানাগড়ে বিজেপির বিক্ষোভ

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: সাংবাদিক অর্ণব গোস্বামীর মুক্তির দাবিতে এবার বিক্ষোভে (Protest) বসল বিজেপি। শুক্রবার অর্ণব গোস্বামীর গ্রেফতারের প্রতিবাদে পানাগড় বাজারের চৌমাথা মোড়ে অবস্থান বিক্ষোভে (Protest) বসেন বিজেপি কর্মী সমর্থকরা।

বিজেপির রাজ্য কমিটির সদস্য ফুলেনা রাম জানান, অর্ণব গোস্বামীকে অন্যায়ভাবে গ্রেফতার করা হয়েছে। সেই কারণে তাঁর মুক্তির দাবি জানিয়ে বিজেপির এই আন্দোলন (Protest) চলবে।

প্রসঙ্গত, ২০১৮ সালে ইন্টিরিয়র ডিজাইনার অন্বয় নাইক এবং তাঁর মায়ের আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে বুধবার অর্ণব গোস্বামীকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। গ্রেফতার করা হয় অন্য দুই অভিযুক্তকেও । গতকাল অর্ণব গোস্বামীকে ১৮ নভেম্বর পর্যন্ত বিচারবিভাগীয় হেফাজতে পাঠায় আলিবাগের দায়রা আদালত।

নিজের ‘অবৈধ গ্রেফতারিকে’ চ্যালেঞ্জ করে বম্বে হাইকোর্টের দ্বারস্থ হন জনপ্রিয় এই সাংবাদিক। কিন্তু, আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মামলায় আজ বম্বে হাইকোর্টেও অন্তর্বর্তী জামিন মেলে নি তাঁর। বিচারপতি এস এস শিন্ডে এবং বিচারপতি এম এস কার্নিকের বেঞ্চ জানিয়েছে, দু’পক্ষের বক্তব্য শোনার পরে শনিবার এই বিষয়ে রায় দেওয়া হবে।

এই মুহূর্তে

x