34.1 C
Durgapur
Wednesday, May 19, 2021

একুশের আগেই তুঙ্গে রাজনৈতিক তরজা , তৃণমূল-বিজেপি আক্রমণে সরগরম শিল্পাঞ্চল

নিজস্ব প্রতিনিধি , দুর্গাপুর: ফের পুলিশকে আক্ৰমণ করলেন বিজেপি রাজ্য সহ সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায় । সোমবার দুর্গাপুরে দলীয় কর্মসূচিতে যোগ দিতে এসে সাংবাদিক সম্মেলন করে রীতিমত পুলিশকে হুঁশিয়ারি দেন এই বিজেপি (BJP) নেতা।

করোনা আবহে গাইডলাইন অমান্য করে রাজ্যের দুর্গাপুজোর সেলিব্রেশনকেও এদিন কটাক্ষ করেন রাজু বন্দ্যোপাধ্যায়। পুলিশের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ তুলে হুঁশিয়ারি দিয়ে বিজেপি (BJP) সহ সভাপতি বলেন, এক শ্রেণীর পুলিশকর্মীদের কাছে এবছরের দুর্গাপুজোয় না শেষ দুর্গাপুজো হয়ে যায় , কারন পরের বছর হয়তো জেলে কাটাতে হবে । এছাড়াও , রাজ্য সরকারের তরফে ক্লাবগুলিকে পুজো অনুদান দেওয়ার প্রসঙ্গকেও এদিন এক হাত নেন তিনি। বলেন, যে সমস্ত ক্লাবকে এই ৫০ হাজার টাকা করে অনুদান দেওয়া হয়েছে তাদের কাছে ওই টাকা কিছুই না। আসলে এর মাধ্যমে ভোটের সময় যারা কাজ করে তাদের খুশি করতে চেয়েছেন মুখ্যমন্ত্রী।

পাশাপাশি , এদিনের সাংবাদিক সম্মেলন থেকে পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল সভাপতি জিতেন্দ্র তিওয়ারিকে নিশানা করেন বিজেপি (BJP) জেলা সভাপতি লক্ষ্মণ ঘোড়ুই। গতকাল পাণ্ডবেশ্বরে ‘বসন পরো মা’ কর্মসূচি থেকে এলাকায় ৬০ হাজার শাড়ি বিতরণের কথা ঘোষণা করে আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়কে চ্যালেঞ্জ জানিয়ে জিতেন্দ্র তিওয়ারি বলেছিলেন ‘বাবুল সুপ্রিয় তার দ্বিগুন কাজ করে দেখাক’।

এদিন তৃণমূল জেলা সভাপতির সেই চ্যালেঞ্জের পাল্টা উত্তর দিলেন বিজেপি (BJP) জেলা সভাপতি লক্ষ্মণ ঘোড়ুই। আসন্ন বিধানসভায় তৃণমূলকে ৬০ হাজার ভোটে হারানোর চ্যালেঞ্জ ছুঁড়লেন তিনি। এছাড়াও সাংসদ এস এস আলুওয়ালিয়া নামে তৃণমূলের মিসিং ডায়েরি করার ঘটনার নিন্দা করে এদিন লক্ষ্মণ ঘোড়ুই সাংসদের কাজের খতিয়ান তুলে ধরেন । সেই সঙ্গে জেলা জুড়ে চলতে অবৈধ বালি , কয়লা কারবার ও তোলাবাজি নিয়েও শাসকদলকে কাঠগড়ায় তোলেন।

এই মুহূর্তে

x