33 C
Durgapur
Saturday, April 17, 2021

‘রাজ্যের মেয়েদের স্পর্শ করলেই মৃত্যুদন্ড’; বিতর্কিত মন্তব্য অসমের স্বাস্থ্যমন্ত্রীর

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: লাভ জেহাদ (Love Jihad) ইস্যুকে হাতিয়ার করে আসন্ন বিধানসভা নির্বাচন লড়তে চাইছে বিজেপি । নারী সুরক্ষার নামে লাভ জেহাদ (Love Jihad) নিয়ে অসমের স্বাস্থ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা জানান, ২০২১ সালে অসম বিধানসভা নির্বাচনে বিজেপি পুনর্নির্বাচিত হলে লাভ জিহাদের বিরুদ্ধে কঠোর লড়াই শুরু করবে । শুধু তাই নয় রাজ্যের মেয়েদের স্পর্শ করলেও শাস্তি ধার্য্য হবে মৃত্যুদণ্ড বলে জানান এই বিজেপি নেতা।

তিনি বলেন, আসন্ন বিধানসভা নির্বাচনে অসমের মাটিতে বিজেপি ফের ক্ষমতায় এলে লাভ জিহাদের বিরুদ্ধে লড়াই শুরু করবে। কোনও ছেলে নিজের পরিচয় গোপন করে বিয়ে করলে বা অসমের মহিলাদের সম্পর্কে কোনও বাজে কথা বললে তারও নির্মম পরিণতি হবে।

মন্ত্রীর দাবি, সোশ্যাল মিডিয়ায় নিজের ধর্ম লুকিয়ে বহু মুসলিম যুবক হিন্দু মেয়েদের ফাঁদে ফেলে। এআইইউডিএফ প্রধান বদরুদ্দিন আজমলকে আক্রমণ করে হিমন্ত বিশ্বশর্মা স্পষ্ট জানান, ‘‘আমরা প্রতিজ্ঞা করেছি যদি আজমলের আর্মি আমাদের মেয়েদের স্পর্শও করে তাহলে তাদের জন্য একমাত্র শাস্তি হবে মৃত্যুদণ্ড। আমরা এই সংকল্প নিয়েই কাজ করছি।

লাভ জেহাদের (Love Jihad) পক্ষে সওয়াল করে তিনি বলেন, যদি এই সংস্কৃতি-সভ্যতার চক্রান্তের বিরুদ্ধে রাজ্যের মানুষ রুখে না দাঁড়ান তাহলে অসমের ভবিষ্যৎ সুরক্ষিত থাকবে না। বিজেপি হেরে গেলে ১৫ বছরের মধ্যে অসম বসবাসের অযোগ্য হয়ে উঠবে বলেও দাবি করেন তিনি

এই মুহূর্তে

x