30.2 C
Durgapur
Sunday, August 1, 2021

নবান্ন অভিযানের নামে দাঙ্গা করতে চাইছে বিজেপি ; জিতেন্দ্র তিওয়ারি

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: বিজেপির নবান্ন ঘেরাও অভিযানকে দাঙ্গার মিছিল (Riot procession) বলে কটাক্ষ করলেন পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা আসানসোলের মেয়র জিতেন্দ্র তিওয়ারি।

বৃহস্পতিবার রানীগঞ্জের ৩৫ নং ওয়ার্ডে রনাইয়ের হোসেননগরে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের পশ্চিম বর্ধমান শাখার পক্ষ থেকে এক নির্বাচনী জনসভার আয়োজন করা হয় । সেই মঞ্চে দাঁড়িয়েই এদিন বিরোধী বিজেপিকে একহাত নেন এই তৃণমূল নেতা।

কলকাতায় এদিন বিজেপির নবান্ন অভিযান কর্মসূচি ঘিরে যে ধুন্ধুমার পরিস্থিতি তৈরী হয় সেই কথা উল্লেখ করে জিতেন্দ্র তিওয়ারি বলেন , বিজেপি জেনে গেছে তাদের পায়ের নিচের মাটি সরে গেছে, সেই কারণেই বন্দুক-পিস্তল-বোমা নিয়ে পরিকল্পিতভাবে তারা হামলা চালানোর উদ্দেশ্যে নবান্ন অভিযানের নামে দাঙ্গা (Riot procession) করতে চাইছে । পশ্চিমবঙ্গের মানুষ তাদের পরিকল্পনা বুঝে গেছে।

বিজেপি সরকার ভাইয়ে ভাইয়ে দাঙ্গা (Riot) লাগিয়ে বিভেদ সৃষ্টি করার পরিকল্পনা করছে সেই চক্রান্তকেএবারের নির্বাচনে বাংলার মানুষ ব্যর্থ করবে বলেও দাবি করেন মেয়র।

এদিনের নির্বাচনী জনসভায় জিতেন্দ্র তিওয়ারি ছাড়াও উপস্থিত ছিলেন ভি. শিবদাসন দাশু, প্রাক্তন বিধায়ক সোহরাব আলী, ওয়ার্ড কাউন্সিলর কাঞ্চন তিওয়ারি, হরে রাম সিংহ, হেনা খাতুন, সিমা সিং প্রমূখ।

এই মুহূর্তে

x