30.2 C
Durgapur
Monday, June 14, 2021

রোগীদের ফল বিতরণ করলেন বিজেপি যুব মোর্চার কর্মীরা

নরেশ ভকত, বাঁকুড়াঃ স্বামী বিবেকানন্দের জন্মদিন উপলক্ষে গত 12 ই জানুয়ারি থেকে সেবা সপ্তাহ দিবস পালন করছে বিজেপির যুব মোর্চার কর্মীরা চলবে আগামী 30 শে জানুয়ারি পর্যন্ত । মঙ্গলবার সোনামুখী হসপিটালে বিজেপির যুব মোর্চার কর্মীরা সমস্ত রোগীদের হাতে ফল তুলে দেন পাশাপাশি হাসপাতাল চত্বর পরিষ্কারের কাজে হাত লাগান তারা । এছাড়াও পাত্রসায়র হসপিটালে রোগীদের ফল বিতরণ করা হয় বিজেপির যুব মোর্চা কর্মীদের উদ্যোগকে । তাদের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন রোগী ও রোগীর আত্মীয়রা । আজকের কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিষ্ণুপুর সাংগঠনিক জেলার বিজেপির যুব মোর্চার সভাপতি সুশান্ত দাঁ , রাজ্য বিজেপির যুব মোর্চার সম্পাদক অনুরণ সেনাপতি , বিষ্ণুপুর সাংগঠনিক জেলার বিজেপির যুব মোর্চার সহ-সভাপতি কল্যাণ চ্যাটার্জী , সোনামুখী নগর মন্ডলের বিজেপির প্রাক্তন সভাপতি তাপস মিত্র সহ একাধিক বিজেপি নেতৃত্ব ।

সোনামুখী নগর মন্ডলের বিজেপির সভাপতি সম্পা গোস্বামী বলেন , স্বামী বিবেকানন্দ এবং নেতাজি সুভাষচন্দ্র বসুকে সামনে রেখে আগামী দিনের যুব সমাজকে আমরা গড়ে তুলতে চাই ।

তবে বিজেপির এই কর্মসূচিকে কটাক্ষ করতে ছাড়েনি তৃণমূল কংগ্রেস নেতৃত্ব । সোনামুখী পৌরসভার পৌর প্রশাসক তপন জ্যোতি চট্টোপাধ্যায় আমাদের ক্যামেরার মুখোমুখি হয়ে জানান , সামনে ভোট এসেছে তাই বিজেপি লোক দেখানো কাজ করছে এসব করে কোন লাভ হবে না মানুষ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশেই আছে ।

এই মুহূর্তে

x