27.4 C
Durgapur
Monday, June 21, 2021

শান্তিনিকেতনকাণ্ডে প্রতিবাদ জানিয়ে বিজেপি যুব মোর্চার বিক্ষোভ

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: শান্তিনিকেতনে (Santiniketan) ঘটে যাওয়া অশান্তির ঘটনার প্রতিবাদে রাজ্যজুড়ে প্রতিবাদে নামলো বিজেপি । বুধবার শান্তিনিকেতনে (Santiniketan) মেলার মাঠের গেট ভেঙে দেওয়ার ঘটনার প্রতিবাদে জেলায় জেলায় প্রতিবাদ বিক্ষোভ কর্মসূচি করেন বিজেপি কর্মী সমর্থকরা।

সেই মতো বুধবার বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়কাণ্ডের প্রতিবাদে বিক্ষোভে সামিল হল বিজেপি যুব মোর্চা । বুধবার বর্ধমানের মনিমাঠের সামনে যুবমোর্চার পক্ষ থেকে এক প্রতিবাদ সভার আয়োজন করা হয় । মোর্চা কর্মী- সমর্থকরা হাতে প্লাকার্ড নিয়ে প্রতিবাদে সামিল হন। ঘটনার জন্য তৃণমূলকে দায়ী করে বিজেপি যুব মোর্চার কনভেনর দেবাশীষ সরকার তীব্র ধিক্কার জানান। সেই সঙ্গে তিনি দাবি করেন , যেসমস্ত তৃণমূল দুষ্কৃতীরা এই তাণ্ডব চালিয়েছে তাদের চিহ্নিত করে অবিলম্বে গ্রেফতার করা হোক ।

প্রসঙ্গত, সোমবার শান্তিনিকেতনে (Santiniketan) মেলার মাঠের পাঁচিল ভেঙে দেওয়ার ঘটনায় নাম জড়ায় তৃণমূল বিধায়কের। অশান্তির ঘটনায় বিশ্বভারতীর তরফে বিধায়ক নরেশ বাউড়ি, তৃনমূল নেতা গগন সরকার, অনুব্রত মন্ডলের ছায়াসঙ্গী তথা বোলপুরের প্রাক্তন কাউন্সিলর ওমর সেখ, ব্যবসায়ী সমিতির সুনিং সিং, সুব্রত ভকত সহ মোট ৯ জনের নামে অভিযোগ দায়ের করা হয় । যদিও এই ঘটনায় তৃণমূলের কেউ জড়িত নন বলে মঙ্গলবার দাবি করেছেন জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মন্ডল ।

এই মুহূর্তে

x