31.3 C
Durgapur
Monday, July 26, 2021

সৌমিত্র খাঁ-কে গ্রেফতারের প্রতিবাদ, বিষ্ণুপুর বাসস্ট্যান্ডে পথ আটকে বিক্ষোভ যুব মোর্চার

নরেশ ভকত, বাঁকুড়াঃ রাজ্য বিজেপির যুব মোর্চার (BJP Yuva Morcha) সম্পাদক তথা আসানসোলের বিজেপি নেতা বাপ্পা চ্যাটার্জিকে ভুয়ো পোস্টকাণ্ডে গ্রেপ্তারের প্রতিবাদে রাজ্য বিজেপি যুব মোর্চার (BJP Yuva Morcha) সভাপতি তথা বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ আসানসোলে পুলিশ কমিশনারের অফিসের সামনে অবস্থান-বিক্ষোভে সামিল হন । সেই ঘটনার জেরে গ্রেফতার করা হয় সাংসদকে।

তারই প্রতিবাদে শনিবার বিষ্ণুপুর শহরের রসিকগঞ্জ বাস স্ট্যান্ডে রাস্তা অবরোধ করে বিক্ষোভ কর্মসূচিতে সামিল হলেন বিষ্ণুপুর সাংগঠনিক জেলার যুব মোর্চার কর্মীরা (BJP Yuva Morcha) । প্রায় দশ মিনিট পথ অবরোধ করে তাদের এই বিক্ষোভ কর্মসূচি চালান তারা ।

স্বল্প সময়ের এই অবরোধে হলেও রাস্তায় ব্যাপক যানজট তৈরি হয়। রাস্তার দু’ধারে লাইন দিয়ে দাঁড়িয়ে পড়ে দূরপাল্লার বাস ও যাত্রীবাহী গাড়ি । ফলে চরম সমস্যায় পড়তে হয় নিত্যযাত্রী থেকে শুরু করে সাধারণ মানুষ সকলকে ।

বিষ্ণুপুর সাংগঠনিক জেলার বিজেপি সভাপতি হরকালী প্রতিহার বলেন , শাসকদল পুলিশের সহযোগিতা নিয়ে বিজেপির জনমুখী আন্দোলনকে খর্ব করার চেষ্টা করছে । ২০২১ সালে নির্বাচনে মানুষ ভোটের মাধ্যমে বুঝিয়ে দেবেন জনগণের উপরে পুলিশ নয়

এই মুহূর্তে

x