27.4 C
Durgapur
Monday, June 21, 2021

বিজেপির পরিবর্তন যাত্রার শেষ দিনে রথ গিয়ে পৌঁছায় বাঁকুড়ার মেজিয়া

বিজেপির পরিবর্তন যাত্রার শেষ দিনে রথ গিয়ে পৌঁছায় বাঁকুড়ার মেজিয়া

নরেশ ভকত, বাঁকুড়াঃ আজ বাঁকুড়া জেলায় বিজেপির পরিবর্তন যাত্রার শেষ দিনে রথ গিয়ে পৌঁছায় বাঁকুড়ার মেজিয়া। আজ বিজেপির পরিবর্তন রথযাত্রায় উপস্থিত ছিলেন ঝাড়খণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী বিজেপি নেতা বাবুলাল মারান্ডি, বিজেপি নেতা রাহুল সিনহা সহ জেলা ও রাজ্য বিজেপির অন্যান্য নেতা নেত্রীরা।পরে মেজিয়া স্কুলমোড়ে একটি পথসভার আয়োজন করে বিজেপি নেতৃত্ব।

সেখানেই ঝাড়খণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী বাবুলাল মারান্ডি তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম না করেই বলেন এখানে কার কার ঘরে সিবিআই ঢুকে গেছে। কয়লা বালি পাথর লুট চলেছে। আর সেই পয়সা বাংলা থেকে থাইল্যান্ড চলে যাচ্ছে। দেশের সীমাকে সুরক্ষিত করতে হবে। দেশের দুর্নীতিগ্রস্তদের শেষ করতে হবে।বাংলার সরকারকে এখান থেকে উচ্ছেদ করতে হবে।

IMG 20210226 WA0019

আগামী বিধানসভা নির্বাচনের ভোট বিজেপিকে ভোট দেওয়ার আবেদন জানিয়ে বাবুলাল মারান্ডি বলেন, পঞ্চায়েত লোকসভা ও বিধানসভা নির্বাচনের আতঙ্ক তৈরি করেছিল এই সরকার।এই সরকার লোকতন্ত্রকে অপহরণ করে নিয়েছে। এই জন্য আমরা লোকতন্ত্র প্রতিষ্ঠা করতে চাইছি। লোক ভয়মুক্ত হয়ে নিজের ভোটাধিকার প্রয়োগ করতে পারে এবং নিজের পছন্দ মতো সরকার গঠন করতে পারে সেই জন্য আপনাদের পদ্মফুলে ছাপ দিতে হবে বলেও দাবি করেন ঝাড়খণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী। আজ বাঁকুড়া জেলার রথযাত্রা সমাপ্তি ঘটার সাথে সাথেই রথ বাঁকুড়া সীমানা পেরিয়ে আসানসোলে প্রবেশ করে।

এই মুহূর্তে

x