31.3 C
Durgapur
Monday, July 26, 2021

বিজেপির নবান্ন অভিযান ঘিরে রণক্ষেত্র পরিস্থিতি, অসুস্থ রাজু বন্দ্যোপাধ্যায়

ডিজিটাল ডেস্ক , জেলার খবর: বিজেপিরনবান্ন ঘেরাও কর্মসূচিকে (Nabanna Aviyan) কেন্দ্র করে ধুন্ধুমার পরিস্থিতি ! পুলিশের সাথে খন্ডযুদ্ধে গুরুতর অসুস্থ বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়। কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে।

বৃহস্পতিবার সকাল থেকেই বিজেপির নবান্ন ঘেরাও (Nabanna Aviyan) কর্মসূচি আটকাতে সক্রিয় ভূমিকা নিয়েছে পুলিশ। নবান্ন বন্ধ থাকলেও নবান্নগামী রাস্তায় রাস্তায় ব্যারিকেড, কমব্যাট ফোর্স নিয়ে মিছিল আটকাতে তৈরিই ছিল পুলিশ।

জি টি রোড, হেস্টিংস, হাওড়া ময়দান সংলগ্ন এলাকায় মিছিল (Nabanna Aviyan) আটকানোকে কেন্দ্র করে মিছিলকারীদের সঙ্গে খণ্ডযুদ্ধ বাধে পুলিশের। সাঁতরাগাছিতে রাজু বন্দ্যোপাধ্যায় , সায়ন্তন বসুদের মিছিল ব্যারিকেড ভেঙে এগোনোর চেষ্টা করতেই পরিস্থিতি বেগতিক হয় । পুলিশকে লক্ষ্য করে ইট ছোড়া হয় বলে অভিযোগ,পাল্টা লাঠিচার্জ করে পুলিশ।

লাঠিচার্জ, টিয়ারগ্যাসের সাথে কেমিক্যাল মেশানো জলকামান ছোঁড়ে পুলিশ । সেই রাসায়নিকেই অসুস্থ হয়ে পড়েন রাজু বন্দ্যোপাধ্যায়। পরিস্থিতি ক্রমশ খারাপ হতে থাকায় তাঁকে বাইপাসের ধারের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় । অন্যদিকে অসুস্থ হয়ে পড়েন বিজেপি নেতা তাপস ঘোষ। আহত হন অরবিন্দ মেনন, সায়ন্তন বসু ও জ্যোতির্ময় মাহাতো। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের ওপরও লাঠিচার্জের অভিযোগ উঠেছে।

এই মুহূর্তে

x