30.2 C
Durgapur
Monday, June 14, 2021

তৃণমূল কে কোণঠাসা করলেন বিজেপির যুবদলীয় নেতারা

বিষ্ণুপুর বিজেপির দলীয় কার্যালয় তিনি উপস্থিত হয়ে দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী মাননীয় অটল বিহারী বাজপেয়ীর 97 তম জন্মবার্ষিকী উপলক্ষে তার ছবিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন এবং বলেন আমাদের দেশে ওনার মতন মানুষ পাওয়া ভাগ্যের ব্যাপার , আজ বিজেপি কে উনি ওনার কৃতিত্বের মধ্যে দিয়ে অন্য আসনে প্রতিষ্ঠা করেছেন । পরে বিজেপির যুবমোর্চার সভাপতি সৌমিত্র খাঁ কর্মীদের সঙ্গে একটি বিশেষ সাংগঠনিক বৈঠকে অংশ নেন ।

নরেশ ভকত, বাঁকুড়া, জেলার খবর : বিষ্ণুপুরে বিজেপির (BJP) দলীয় কার্যালয়ে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বাঁকুড়া জেলার তৃণমূল কংগ্রেস নেতৃত্বদের কটাক্ষ মন্তব্য করলেন বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের বিজেপি (BJP) সংসদ তথা রাজ্য বিজেপির যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ । তিনি বলেন , বাঁকুড়া জেলায় 12 টি আসনে জয়লাভ করবে বিজেপি তৃণমূল কংগ্রেস 0 পাবে । তিনি মানুষের আশ্বাস এবং ভরসা কে জাগ্রত করার অভিযান চালাচ্ছেন । পাশাপাশি শ্যামল সাঁতরা সহ জেলার অন্যান্য তৃণমূল নেতাদের কটাক্ষ করে তিনি বলেন শ্যামল বাবুকে এবং জেলার যারা তৃণমূল কংগ্রেস নেতৃত্ব আছেন তাদের গণনার দিন বিষ্ণুপুর কেজি হাই স্কুলে যত্ন করে খাওয়াবো এবং রক্ষণাবেক্ষণে রাখব যাতে করে ওনাদের উপর কোন আক্রমণ না হয় কারণ ওনাদের সন্মান তো আমাদের কেই দেখতে হবে ।

বিজেপি (BJP) কে অগ্রগতির দিকে এগিয়ে নিয়ে যেতে বিষ্ণুপুর পৌরসভার প্রাক্তন পৌর প্রশাসক শ্যামাপ্রসাদ মুখার্জির বিজেপিতে (BJP) যোগদান প্রসঙ্গে তিনি বলেন আমিও বিজেপিতে ছিলাম না প্রায়শ্চিত্ত করতে বিজেপিতে এসেছি । শ্যামাপ্রসাদ মুখার্জী বিজেপিতে যোগদান করেছেন ভালো তবে এটা বিজেপি এখানে একক কোন ব্যক্তিত্ব চলে না সকলের সঙ্গে মিলেমিশে কাজ করতে হবে । মানুষের ভালোর জন্য সকল কে জোট বেঁধে একত্রিত হয়ে সংগঠন করতে হবে এবং কোন কাজ গুলির ভিত্তিতে সমাজের কল্যাণ হবে এই মনোভাবও সকলের মধ্যে রাখা উচিত এবং সবাই কে চিন্তাভাবনা করা উচিত ।

এই মুহূর্তে

x