28.4 C
Durgapur
Monday, August 2, 2021

করণাময় পরিস্থিতিতে প্রীতিভোজ না করে রক্তদান শিবির (Blood donation camp)

করণাময় পরিস্থিতিতে প্রীতিভোজ না করে রক্তদান শিবির (Blood donation camp)

নরেশ ভকত, বাঁকুড়াঃ এ এক অন্য বিয়ের অনুষ্ঠান করণাময় পরিস্থিতিতে প্রীতিভোজ না করে রক্তদান শিবির (Blood donation camp) এর মাধ্যমেই সম্পূর্ণ হল বিয়ে বাড়ি এই অভিনব পন্থা অবলম্বন করলেন সোনামুখী বিধানসভার বিধায়ক দিবাকর ঘরামি তার ভাইপোর বিয়েতে ।

ভাইপোর বিয়ের প্রীতিভোজের অনুষ্ঠানের খরচ কমিয়ে কোভিড বিধি মেনে রক্তদান শিবির (Blood donation camp) করে এলাকায় দৃষ্টান্ত স্থাপন করলেন সোনামুখীর বিজেপি বিধায়ক দিবাকর ঘরামী। মঙ্গলবার সকাল থেকেই বিয়ের নানান লোকাচার পালনেই মধ্যেই সোনামুখীর কুরুমপুর গ্রামে রক্তদান শিবির ঘিরে ঘরামী পরিবারে সাজো সাজো রব। আত্মীয় পরিজন, পাড়া প্রতিবেশী থেকে শুরু করে বিধায়ক ‘কাকা’ দিবাকর নিজেও রক্ত দিলেন এদিনের শিবিরে। এমনকি প্রত্যেক রক্তদাতার হাতে একটি করে চারা গাছ তুলে দেওয়া হয় রক্তদান শিবিরের আয়োজক ঘরামি পরিবারের পক্ষ থেকে।

প্রসঙ্গত, সোমবার গোধূলী লগ্নে বিধায়ক দিবাকর ঘরামির ভাইপো সৌরভ ও পূর্ব বর্ধমানের ইলামবাজারের মীরা সাত পাকে বাঁধা পড়েন। পরের দিন মঙ্গলবার প্রথমবার শ্বশুর বাড়িতে পা রেখেই অভিভূত নববধূ মীরা। তার জন্য এমন চমক অপেক্ষা করছে, ভাবতেও পারেননি তিনি। এবিষয়ে স্বল্পভাষিণি নববধূ মীরা বলেন, খুব ভালো লাগছে। তাঁর শ্বশুর বাড়ির মানুষেরা যে উদ্যোগ নিয়েছেন তা যথেষ্ট প্রশংসনীয় বলেই তিনি জানান।

ভাইপোর বিয়েতে রক্তদান শিবিরের অন্যতম আয়োজক বিধায়ক দিবাকর ঘরামী বলেন, করোনা আবহে ব্লাড ব্যাঙ্ক গুলিতে রক্তের সংকট তৈরী হচ্ছে। তাই প্রীতিভোজের অনুষ্ঠান বন্ধ রেখে তারা রক্ত দান শিবিরের আয়োজন করেছিলেন বলে তিনি জানান।

এই মুহূর্তে

x