28 C
Durgapur
Friday, May 7, 2021

দামোদর নদ থেকে নিখোঁজ কিশোরের দেহ উদ্ধার

উদয় সিং, আসানসোল: দামোদর নদ থেকে উদ্ধার হল নিখোঁজ (Missing)কিশোরের দেহ । বৃহস্পতিবার সকালে রানীগঞ্জের সাহেবগঞ্জ লাগোয়া দামোদর নদ থেকে দেহটি উদ্ধার করে পুলিশ। মৃত কিশোরের নাম শুভদীপ দাস(১০)।

জানা গেছে, রাণীগঞ্জ বল্লভপুর ফাড়ি এলাকার সাহেবগঞ্জ বাইপাসের বাসিন্দা পেশায় গাড়িচালক প্রসন্ন দাসের ছেলে শুভদীপ বুধবার সকালে খেলার নাম করে বাড়ি থেকে বেরিয়ে যায়। এরপর বিকেল গড়িয়ে গেলেও বাড়িতে ফেরে নি সে। দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও বাড়ি না ফেরায় সকলেই খোঁজাখুঁজি শুরু করে । রাণীগঞ্জ বল্লভপুর ফাঁড়ির পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে মৎস্যজীবীদের নিয়ে লাগোয়া এলাকার পুকুরে কিশোরের খোঁজে তল্লাশি চালায়। যদিও দীর্ঘ তল্লাশির পরেও খোঁজ মেলে না (Missing) কিশোরের ।

বৃহস্পতিবার সকালে রানীগঞ্জের সাহেবগঞ্জ লাগোয়া দামোদর নদে ওই কিশোরের দেহ ভাসতে দেখে স্থানীয়রা। বিষয়টি লক্ষ্য করে পুলিশ প্রশাসন ও কিশোরের পরিবারের সদস্যদের খবর দেয় তারা। পুলিশ পৌঁছে দেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়।

এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়। স্থানীয় সূত্রে জানা গেছে, ওই কিশোর তার এক বন্ধুর সাথে নদীতে স্নান করতে গিয়েছিল। সেই সময়ই সম্ভবত কোন দুর্ঘটনা ঘটে। ভয়ে তার বন্ধু বাড়ির কাউকে ঘটনার কথা জানায় নি।

এই মুহূর্তে

x