13 C
Durgapur
Saturday, January 23, 2021

বীরভূমের পারুই ও নানুর থানা এলাকা থেকে বোমা উদ্ধারের ঘটনা

শুভময় পাত্র , বীরভূম: রাজনৈতিক সংঘর্ষে প্রতিনিয়তই খবরের শিরোনামে বীরভূমের নাম সবসময়ই চলে আসে । এবার বীরভূমের পারুই ও নানুর থানা এলাকা থেকে বোমা উদ্ধারের (Bomb Recover) ঘটনা ঘটল । বীরভূমের যে দুটি থানা এলাকা সবথেকে বেশি উত্তেজনাপ্রবণ সেগুলি হল নানুর এবং পারুই থানা এলাকা । রাজনৈতিক সংঘর্ষের খবর প্রতিনিয়তই মেলে এখান থেকে । কারন, এই দুটি থানা এলাকাতেই প্রায়শই লেগে থাকে রাজনৈতিক সংঘর্ষ এবং বোমাবাজির ঘটনা । আর তার জন্যই হয়ে উত্তপ্ত ওঠে বীরভূম। আসন্ন বিধানসভা নির্বাচন আর তাকে ঘিরেই এখন বীরভূমে শুরু হয়েছে বিভিন্ন রকম সমালোচনা। আর তার ওপর যদি ধাপে ধাপে বোমা উদ্ধারের (Bomb Recover) খবর সাধারণ মানুষের কানে যায়, তাহলে তো আর কথাই নেই। এমনই এক ঘটনা ঘটলো আজ সকালে ।

বীরভূমের পারুই থানার সালন গ্রামে উদ্ধার হল অসংখ্য বোমা একই সাথে নানুর থানার অন্তর্গত কিন্নাহার ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের সার ডাঙ্গা গ্রাম থেকে প্রায় চল্লিশটির মত তাজা বোমা উদ্ধার (Bomb Recover) করল নানুর থানার পুলিশ। পাশাপাশি এই দু’টি ঘটনাকে কেন্দ্র করে এলাকায় শুরু হয়েছে নানান চাপান উতোর ।

কোথা থেকে এসেছে এই বোমা, কারাই বা রেখেছে এবং প্রকৃত উদ্দেশ্যই বা কি ? এই নিয়ে চলছে নানান সমালোচনা । সামনে বিধানসভার নির্বাচন আর সেই কারণেই কি প্রাক প্রস্তুতি হিসাবে এই ধরনের আগ্নেয়াস্ত্র বা বোমা মজুতের কাজ শুরু হয়েছে বিভিন্ন রাজনৈতিক দলের ? উঠছে প্রশ্ন । যদিও বোমা উদ্ধারের ঘটনা নিয়ে মুখ খুলতে নারাজ কোনো রাজনৈতিক দলই । দুটি থানা এলাকা থেকেই উদ্ধার করা হয়েছে এই বোমা-গুলি এবং তা নিষ্ক্রিয়করণ এর কাজ করছে নানুর এবং পারুই থানার পুলিশ

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce