34.1 C
Durgapur
Wednesday, May 19, 2021

শান্তিনিকেতনে অবসরপ্রাপ্ত শিক্ষকের বাড়িতে বোমাবাজি

শুভময় পাত্র, জেলার খবর: শান্তিনিকেতনে অবসরপ্রাপ্ত শিক্ষকের (Retired teacher) বাড়িতে জোড়া বোমাবাজির ঘটনা। মঙ্গলবার রাতে শান্তিনিকেতন থানার গোয়ালপাড়া গ্রামে এক অবসরপ্রাপ্ত শিক্ষকের (Retired teacher) বাড়িতে অতর্কিতে বোমা মারার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে।

অবসরপ্রাপ্ত শিক্ষক দম্পতি জানান, গতকাল রাত্রে বেলায় হঠাৎই বোমের আওয়াজে চমকে ওঠেন তারা । পরপর দুটো বোমের আওয়াজ পান । তৎক্ষণাৎ ছেলেকে খবর দেন দম্পতি । ছেলে এসে দেখে একটি বোমা বাড়ির বাইরে অপরটি বাড়ির ছাদে মারা হয়েছে।

তবে কি কারনে বা কি উদ্দেশ্যে এই বোমা মারা হয়েছে তা কিছুতেই বুঝতে পারছেন না শিক্ষক দম্পতি ও তার ছেলে। তৎক্ষণাৎ শান্তিনিকেতন থানায় খবর দেওয়া হলে শান্তিনিকেতন থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয় ।অবসরপ্রাপ্ত শিক্ষকের (Retired teacher) দাবি তিনি কোনো রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত নন অন্যদিকে টাকাপয়সার ব্যাপারে কোনরকম ঝুট-ঝামেলার সঙ্গে তিনি যুক্ত নন তারপরেও কেন এই ধরনের ঘটনা ঘটলো সে নিয়ে চিন্তিত।

কোনও রকম শত্রু না থাকলেও তাদের বাড়ির ওপর এমন হামলায় রীতিমত। ঘটনায় রীতিমতো চাঞ্চল্য সৃষ্টি হয় শান্তিনিকেতন থানার অন্তর্গত গোয়ালপাড়া গ্রামে। শান্তিনিকেতন সংলগ্ন এই গ্রামে আগে কখনো এই ধরনের ঘটনা ঘটে নি বলে জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা।

এই মুহূর্তে

x