17.9 C
Durgapur
Wednesday, January 27, 2021

করোনা আক্রান্ত ইয়েদুরাপ্পা , হোম কোয়ারেন্টিনে বাবুল , সৌমিত্র

ডিজিটাল ডেস্ক, জেলার খবর : কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর পর এবার করোনা করোনা আক্রান্ত কর্নাটকের মুখ্যমন্ত্রী বি এস ইয়েদুরাপ্পা (BS Yediyurappa) । ট্যুইট করে নিজেই একথা জানিয়েছেন তিনি । তিনি লিখেছেন, তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে । শারীরিক ভাবে তিনি সুস্থ হলেও চিকিৎসকদের পরামর্শ মেনে হাসপাতলে ভর্তি হয়েছেন । গত কয়েকদিনে যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন, তাঁরা যেন সেল্ফ কোয়ারেন্টিনে থাকেন । বর্তমানে বেঙ্গালুরুর এক হাসপাতালে ভর্তি রয়েছেন কর্ণাটকের মুখ্যমন্ত্রী (BS Yediyurappa) । মুখ্যমন্ত্রীর সাথে করোনা আক্রান্ত হয়েছেন তাঁর মেয়েও ।

প্রসঙ্গত , গতকালই করোনা আক্রান্ত হয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনিও চিকিৎসকদের পরামর্শ মেনে হাসপাতালে ভর্তি হয়েছেন । সেই সঙ্গে তাঁর সংস্পর্শে আসা ব্যক্তিদের তিনি কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দিয়েছেন । অমিত শাহের সঙ্গে সংস্পর্শে আসার কারনে বর্তমানে হোম কোয়ারেন্টাইনে থাকছেন কেন্দ্রীয় বন ও পরিবেশ প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয় । বাড়িতে বয়স্ক বাবা-মা।, বাচ্চা থাকার কারনে চিকিৎসকদের পরামর্শ মেনে ৩ দিন হোম কোয়ারিন্টিনে থাকবেন তিনি ।

অন্যদিকে , একই কারনে হোম কোয়ারেন্টিনে থাকছেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ । তিনি জানান, গত শুক্রবারই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাত করেছিলেন তিনি । দুজনেই সাক্ষাতের সময় দূরত্ববিধি মানলেও সাবধানতার খাতিরে নিজেকে আইসোলেশনে রেখেছেন বিষ্ণুপুরের সাংসদ । সোমবার কোভিড টেস্ট করবেন সৌমিত্র খাঁ , রেজাল্ট না আসা পর্যন্ত হোম কোয়ারেন্টাইনেই তিনি থাকবেন বলে জানিয়েছেন ।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce