24.9 C
Durgapur
Tuesday, April 20, 2021

তৃণমূলে যোগ দিলেন স্বেচ্ছাসেবী সংস্থার চেয়ারম্যান বুম্বা মুখার্জি

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: আসানসোলের অগ্নিকন্যা ভবনে আসানসোলের মেয়র তথা পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের (TMC) সভাপতি জিতেন্দ্র তিওয়ারির হাত ধরে তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন স্বেচ্ছাসেবী সংস্থা অল ইন্ডিয়া হিউম্যান রাইটস-এর চেয়ারম্যান বুম্বা মুখার্জি। কর্মসূচিতে উপস্থিত ছিলেন বুম্বা মুখার্জির মানবাধিকার সংগঠনের একাধিক সদস্য ।

তৃণমূল জেলা সভাপতি জিতেন্দ্র তিওয়ারি এই প্রসঙ্গে বলেন,” বুম্বা মুখার্জি তার স্বেচ্ছাসেবী সংগঠন অল ইন্ডিয়া হিউম্যান রাইটস এর মাধ্যমে অনেক সমাজসেবামূলক কাজ করেছেন। তিনি তৃণমূল কংগ্রেসের (TMC) জন্মলগ্ন থেকেই দলের সঙ্গে ছিলেন। কিন্তু বিগত কয়েক বছর ধরে তিনি দলীয় কাজকর্ম থেকে দূরে সরে গিয়েছিলেন।পরবর্তী সময়ে দলের পক্ষ থেকে তাকে দলের সঙ্গে আবার সংযুক্ত হতে অনুরোধ করা হলে তিনি দলের সঙ্গে সংযুক্ত হতে সম্মত হয়েছেন। এরই সঙ্গে তার সংগঠন এর সমস্ত সদস্য আজ দলে যোগ দিলেন । আমি দলের পক্ষ থেকে তাকে অভিনন্দন জানাচ্ছি”।

সদ্য তৃণমূলে (TMC) যোগ দেওয়া বুম্বা মুখার্জি জানান, ১৯৯১ সাল থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের আন্দোলনের পাশে থেকে তার আদর্শে রাজনীতি করেছেন তিনি। ১৯৯৮ সালে তৃণমূল কংগ্রেস গঠন হওয়ার পর প্রথম নির্বাচনী সভায় তিনি উপস্থিত ছিলেন । কিছু সময় তিনি দলের কাজকর্ম থেকে বিচ্ছিন্ন ছিলেন , কিন্তু উন্নয়নের ধারাকে ত্বরান্বিত করতে এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতকে শক্ত করতে মেয়র জিতেন্দ্র তিওয়ারি হাত ধরে তিনি আজ সক্রিয় রাজনীতিতে আবারও যোগদান করলেন । তবে তার সামাজিক কাজকর্ম অতীতের মতোই ভবিষ্যতেও অব্যাহত থাকবে ।

এই মুহূর্তে

x