25 C
Durgapur
Saturday, January 16, 2021

মামলা হাতে নিয়েই রিহা চক্রবর্তী সহ ৭ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের সিবিআইয়ের

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: সুশান্ত হত্যা মামলার তদন্তভার হাতে নিয়েই প্রয়াত অভিনেতার বান্ধবী রিহা চক্রবর্তী সহ ৭ জনের নামে এফআইআর দায়ের করল সিবিআই (CBI) । বৃহস্পতিবার রিহা চক্রবর্তী , তার ভাই সৌভিক চক্রবর্তী, বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী ও মা সন্ধ্যা চক্রবর্তীর নামে অভিযোগ দায়ের করেছে কেন্দ্রীয় তদন্ত সংস্থা। এছাড়াও অভিযোগ দায়ের করা হয়েছে সুশান্তের বাড়ির ম্যানেজার স্যামুয়ের মিরান্ডা ও রিহার ম্যানেজার শ্রুতি মোদির নামে।

এফএইআরের পাশাপাশি সুশান্ত মামলায় বিশেষ তদন্তকারী দল সিট্ গঠন করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (CBI)। এই বিশেষ তদন্তকারী দলের নেতৃত্বে রয়েছেন মনোজ শশীধর (গুজরাট ক্যাডার) ,আইপিএস অফিসার গগনদীপ গম্ভীর।

এর আগে, পাটনায় রিহা সহ ৫ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন সুশান্তের বাবা কে কে সিং । সেই অভিযোগ পেয়ে সুশান্ত মামলায় পৃথকভাবে তদন্ত শুরু করে বিহার পুলিশ । তদন্ততের স্বার্থে মুম্বইয়ে পৌঁছে যান বিহার পুলিশের তদন্তকারী দল । নতুন করে শুরু হয় সুশান্ত মামলার তদন্ত । তবে, মুম্বই পুলিশের বিরুদ্ধে বারবার অসহযোগিতার অভিযোগ আনে বিহার পুলিশ । মহারাষ্ট্র-বিহার দীর্ঘ দড়ি টানাটানির পর এই মামলার তদন্তভার সিবিআইয়ের হাতে তুলে দেওয়ার পক্ষে সম্মতি দেয় কেন্দ্র । গতকালই কেন্দ্রের এই সিদ্ধান্তের বিষয়ে সুপ্রিম করতে জানান সলিসিটর জেনারেল । আজ মামলার তদন্ত শুরু করে সিবিআই (CBI)।

এই মুহূর্তে

x