20.6 C
Durgapur
Thursday, January 28, 2021

সুশান্ত মামলায় সিবিআই তদন্তের নির্দেশ দিল সুপ্রিম কোর্ট

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: অবশেষে সুশান্ত মামলায় সিবিআই (CBI) তদন্তে সম্মতি দিল সুপ্রিম কোর্ট । বুধবার অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর দুমাসের মাথায় মামলার তদন্তভার সিবিআই-এর হাতে তুলে দেওয়ার নির্দেশ দিল সর্বোচ্চ আদালত । সেই সঙ্গে অভিনেতার মৃত্যুর মামলায় মুম্বই পুলিশ যাতে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে সবরকমভাবে সহায়তা করে , সেই নির্দেশও দিয়েছে শীর্ষ আদালত। বুধবার সকালে সুপ্রিম কোর্টের তরফে স্পষ্ট জানিয়ে দেওয়া হয় যে, অভিনেতা সুশান্ত সিং মৃত্যু মামলার তদন্ত কোনও রাজ্য পুলিশ নয়, একমাত্র সিবিআইয়ের (CBI) তরফেই করা হবে।

সুপ্রিম কোর্টের রায়কে স্বাগত জানিয়েছেন অভিনেতার দিদি কীর্তি সিং। তিনি নিজে ট্যুইট করে একথা জানিয়েছেন । একইভাবে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় সিবিআই (CBI) তদন্তের সম্মতি মেলায় সোশ্যাল মিডিয়ায় নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন অনুপম খের, অঙ্কিতা লোখাণ্ডেও । সুপ্রিম কোর্টের এদিনের নির্দেশের ফলে অভিনেতার অনুরাগীদের দাবিও পূর্ণ হল । গত দুমাস ধরে যেভাবে সুশান্ত মামলার তদন্তভার সিবিআইয়ের হাতে তুলে দেওয়ার স্বপক্ষে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছিলেন তার অনুরাগীরা , সুপ্রিম কোর্টের এদিনের নির্দেশ তাদের সেই মনোবাসনা যেন পূর্ণ করল।

প্রসঙ্গত, চলতি মাসের শুরুতেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত সিবিআইয়ের (CBI) হাতে তুলে দেওয়ার কথা কেন্দ্রের তরফে সুপ্রিম কোর্টকে জানান সলিসিটর জেনারেল । তিনি জানান, সুশান্ত মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের আবেদন জানানোর জন্য বিহার সরকারকে সম্মতি দিয়েছে প্রয়াত অভিনেতার পরিবার, সেই কারনে পাটনায় অভিনেতার বাবা কৃষ্ণ কুমার সিংয়ের দায়ের করা অভিযোগের ভিত্তিতে মামলার তদন্তভার সিবিআইয়ের (CBI) হাতে তুলে দেওয়ার আর্জি জানিয়েছিলেন বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার । বিহার সরকারের সেই আবেদনে সারা দিয়ে কেন্দ্র তাতে সম্মতি প্রকাশ করে । বুধবার ১৯ অগাস্ট কেন্দ্রের সেই আবেদনে সম্মতি জানিয়ে অভিনেতা সুশান্ত সিং মৃত্যু মামলার তদন্তভার কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার হাতে তুলে দেওয়ার নির্দেশ দেয় সুপ্রিম কোর্ট।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce