27.4 C
Durgapur
Monday, June 21, 2021

চায় পে চর্চায় অর্জুন মুন্ডা

বিষ্ণুপুরে চায় পে চর্চায় যোগ দিলেন ঝাড়খণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী অর্জুন মুন্ডা

নরেশ ভকত, বাঁকুড়াঃ সকাল-সকাল বিষ্ণুপুরে চায় পে চর্চায় যোগ দিলেন এবং সাধারণ মানুষের সঙ্গে কথা বললেন ঝাড়খণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী অর্জুন মন্ডা । প্রথমে তিনি মন্দির নগরী বিষ্ণুপুরের একটি মন্দিরে পুজো দেন এরপর বিষ্ণুপুর বাস স্ট্যান্ড সংলগ্ন এলাকায় পথচলতি সাধারণ মানুষের সঙ্গে তিনি কথা বলেন । শোনেন তাঁদের অভাব-অভিযোগের কথা । দলীয় কর্মী সমর্থকদের মধ্যে অর্জুন মন্ডাকে হাতের কাছে পেয়ে দারুন খুশি ।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে অর্জুন মুন্ডা বলেন , সাধারণ মানুষের ভালো সাড়া পেয়েছি । এছাড়াও তিনি বলেন আগামী বিধানসভায় পশ্চিমবঙ্গে বিজেপি ক্ষমতায় আসবে ।

IMG 20210128 WA0045

জনতাকে সঙ্গে আগামী বিধানসভা নির্বাচনে বিজেপি ক্ষমতায় আসবে । ঝাড়খণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা কেন্দ্রীয় মন্ত্রী অর্জুন মুন্ডা আজ বাঁকুড়ার বড়জোড়া দলীয় কর্মসূচিতে অংশ নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে একথা বলেন। তিনি বলেন, রাজ্যের বর্তমান হিংসার বাতাবরণ তৈরি করে যতই ভোটে জেতার চেষ্টা করুক না কেনো তাদের সে চেষ্টা জনগন ব্যার্থ করে দেবে। জনগন দেখেছে কেন্দ্রের নরেন্দ্র মোদী সরকার সবক্ষেত্রে কিরকম সুশাসন প্রতিষ্ঠা করেছে।জনগন চায় সমগ্র দেশের সাথে পশ্চিমবঙ্গেও প্রকৃত উন্নয়নের জোয়ার আসুক। শ্রী মুন্ডা এদিন, বিষ্ণুপুরে সকালে চায়ে পে চর্চায় অংশ নেন। আজ দুপুরে তিনি মালিয়াড়ায় কৃষক শম্ভু মূর্মুর বাড়ীতে মধ্যাহ্নভোজন সারলেন।

এই মুহূর্তে

x