15.4 C
Durgapur
Friday, January 22, 2021

প্রতি বছরের মতো এবছরও চেতলা অগ্রণীতে দেবীর চক্ষুদান করলেন মুখ্যমন্ত্রী

ডিজিটাল ডেস্ক, জেলার খবর:পুজোর ঠিক ১০ দিন আর বাকি ! তাই পুজো উদ্যোক্তাদের মধ্যেও শুরু হয়ে গিয়েছে তোড়জোড় । করোনা প্রকোপের কারণে এই বছর ভার্চুয়াল মাধ্যমে পুজোর উদ্বোধনের কথা ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী।

তিনি জানান, এই বছর একাধিক স্বাস্থ্যবিধির কথা মাথায় রেখে তবেই পুজো আয়োজন । তাই এই পরিস্থিতিতে তিনি নিজে কোথাও যাবেন না । যেসব পুজো উদ্যোক্তারা তাঁর হাতে পুজোর উদ্বোধন করাতে চান, তাঁরা আবেদন করলে, সেই ভিত্তিতে ভার্চুয়ালি পুজোর উদ্বোধন করে দেবেন মুখ্যমন্ত্রী।

উদ্বোধন না হয় ভার্চুয়ালি সম্ভব তবে দেবীর চক্ষুদান ? তাতো আর ভার্চুয়ালি হবে না। প্রতি বছর ফিরহাদ হাকিমের পুজো বলে পরিচিত চেতলা অগ্রণীর (Chetla Agrani Club) প্রতিমার চক্ষুদান করেন মুখ্যমন্ত্রী। এবছরও তাঁর ব্যতিক্রম হল না। সোমবার সমগ্র স্বাস্থ্যবিধি মেনে কলকাতার অন্যতম জনপ্রিয় পুজো চেতলা অগ্রণী ক্লাবের (Chetla Agrani Club) প্রতিমার চক্ষুদান করলেন মমতা বন্দ্যোপাধ্যায় । মুখে মাস্ক , হাতে রঙ-তুলি নিয়ে মায়ের ত্রিনয়ণ আঁকলেন মুখ্যমন্ত্রী। ঘুরে দেখলেন মন্ডপ , কথা বললেন পুজো উদ্যোক্তাদের সঙ্গেও।

চেতলা অগ্রণীতে (Chetla Agrani Club) যাওয়ার আগেই এদিন ‘জাগো বাংলা’র অনুষ্ঠানে নজরুল মঞ্চ গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় । জাগো বাংলার পুজো বার্ষিকীর উদ্বোধন করেন

মহামারী আবহে পুজো , তাই রাজ্যবাসীকে সতর্ক করে বলেন- ‘আগামী সোমবার তৃতীয়া থেকে পুজো শুরু হয়ে যাচ্ছে। সবাই ভাল ভাবে পুজো কাটান। কিন্তু একটাই অনুরোধ, প্রত্যেকে মাস্ক পরুন। কারণ, এখন সংক্রমণ আগের থেকে বাড়ছে। গোষ্ঠী সংক্রমণও হচ্ছে। ভিড় এড়িয়ে পুজো উপভোগ করুন।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce