28 C
Durgapur
Friday, May 7, 2021

দুর্গাপুরের মেয়রের কাজে অখুশী মুখ্যমন্ত্রী , দিলেন ‘বদলের’ নির্দেশ

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: পুরসভার রিভিউ মিটিংয়ে দুর্গাপুরের মেয়রকে নিয়ে প্রকাশ্যেই ক্ষোভ প্রকাশ করলেন মুখ্যমন্ত্রী (CM Mamata Banerjee) । শুধু তাই নয় দুর্গাপুর পৌর নিগমের মেয়র দিলীপ অগস্তিকে ‘গুড ফর নাথিং’ বলেও উল্লেখ করে তাঁকে সরিয়ে দেওয়ার নির্দেশ দেন তিনি। যা নিয়ে শিল্পাঞ্চলের রাজনীতিতে ইতিমধ্যেই তোলপাড় শুরু হয়ে গিয়েছে।

বৃহস্পতিবার রাজ্যের পুরসভাগুলির কাজের খতিয়ান খুঁটিয়ে দেখতে রিভিউ মিটিং করেন মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee) । সেই মিটিংয়ে দুর্গাপুর পৌর নিগমের পারফর্মেন্স নিয়ে অসন্তোষ প্রকাশ করে পুরমন্ত্রী ফিরহাদ হাকিমের কাছে কারণ জানতে চান মুখ্যমন্ত্রী ।

পুরমন্ত্রী জানান, দুর্গাপুরের মেয়রকে নিয়ে নানা সমস্যার কথা। মেয়রের কোনো পারফর্মেন্স না থাকার কারণেই এই পরিণতি। ফিরহাদ হাকিমের মুখে এই কথা শোনার পর মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee) নিজেও বলেন, তিনি আগেও এই অভিযোগ পেয়েছেন । এমনকি মেয়র দিলীপ অগস্তিকে সতর্কও পর্যন্ত করেছেন। কিন্তু প্রাক্তন সরকারি কর্মী হয়েও ঠিক মতো প্রশাসনিক দায়িত্ব সামলাতে পারছেন না । তাই পুরসভার বোর্ড মিটিং ডেকে তাঁকে সরিয়ে অন্য কাউকে মেয়রের দায়িত্ব দেওয়া হোক

যদিও এখানেই থেমে থাকেন নি মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। তিনি আরও বলেন যে, এখন কাউকে ক্ষমতা থেকে সরিয়ে দিলেই সে অন্য দলে চলে যাওয়ার হুমকি দিচ্ছে । যে যাবে যাক ! অসুবিধা নেই। তবে পুরমন্ত্রী জানান ,যে দুর্গাপুরের মেয়র তেমন মানুষ নন।

এই মুহূর্তে

x