33 C
Durgapur
Saturday, April 17, 2021

নবান্ন থেকে ভার্চুয়ালি পান্ডবেশ্বরের দুর্গাপুজোর উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী

নিজস্ব সংবাদদাতা, পান্ডবেশ্বর: নবান্ন থেকে ভার্চুয়ালি পান্ডবেশ্বরের হরিজন সার্বজনীন দুর্গোৎসবের উদ্বোধন (Inaugurate) করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । উদ্বোধন (Inaugurate) অনুষ্ঠানে পাণ্ডবেশ্বরের মানুষের সাথে উপস্থিত ছিলেন এসিপি ইস্ট স্বপন দত্ত, পাণ্ডবেশ্বর থানার ভারপ্রাপ্ত আধিকারিক সঞ্জীব দে ।

এসিপি জানান , এবছর করোনা আবহে দুর্গাপুজো। তাই মুখ্যমন্ত্রীর নির্দেশ মতো সমস্ত পুজো কমিটিগুলিকে কোরোনা বিধি মেনে চলতে হবে। মুখে মাস্ক পড়তে হবে , ব্যবহার করতে হবে হ্যান্ড স্যানিটাইজার ও সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে সকলকে ।

পুজো কমিটির সদস্যরা জানান , এ বছরের পুজো অবস্থা খুব একটা ভাল ছিল না পুজো করার মতো পরিস্থিতিও ছিল না। কিন্তু মুখ্যমন্ত্রী যেভাবে অর্থ সাহায্য করে পুজো কমিটিগুলির দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তার জন্য তাঁরা কৃতজ্ঞ ।

প্রসঙ্গত, করোনা পরিস্থিতির কারণে চলতি বছরে ভার্চুয়ালি পুজো উদ্বোধনের (Inaugurate) সিদ্ধান্ত নিয়েছিলেন মুখ্যমন্ত্রী। সেই মতো বুধবার রাজ্যের ৬৯টি পুজোর উদ্বোধন (Inaugurate) করেন তিনি। বৃহস্পতিবার আরও ১১০টি পুজোর উদ্বোধন (Inaugurate) করেন। পুজো উদ্বোধনের পাশাপাশি এদিন ফের সকলকে মাস্ক-স্যানিটাইজার ব্যবহারের পরামর্শ দেন মমতা বন্দ্যোপাধ্যায়।

এই মুহূর্তে

x