31.3 C
Durgapur
Monday, July 26, 2021

অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ‘প্রোমোট’ করতে শুভেন্দু অধিকারীকে ‘ছেঁটে’ ফেলতে চাইছেন মুখ্যমন্ত্রী, অধীর রঞ্জন চৌধুরী

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ‘প্রোমোট’ করার জন্য মমতা বন্দ্যোপাধ্যায় শুভেন্দু অধিকারীকে ‘ছেঁটে’ ফেলতে চাইছেন , রবিবার বহরমপুরে বসে তৃণমূল-শুভেন্দু দূরত্ব নিয়ে এমনি মন্তব্য করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী (Adhir Ranjan Chowdhury) ।

বর্তমানে তৃণমূল কংগ্রেসের সঙ্গে দূরত্ব বাড়িয়ে চলেছেন পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী। যা নিয়ে মন্ত্রীর দল ছাড়া নিয়েও নানা গুঞ্জন শোনা যাচ্ছে। জিও এই প্রসঙ্গে নিজে কোনো মন্তব্য করেন নি শুভেন্দু অধিকারী। এবার এই প্রসঙ্গ নিয়ে আসরে নামলো কংগ্রেস। দলের সঙ্গে শুভেন্দুর সম্পর্কের তিক্ততার জন্য অভিষেক বন্দ্যোপাধ্যায়কে দায়ী করলেন অধীর রঞ্জন চৌধুরী (Adhir Ranjan Chowdhury)।

এই প্রসঙ্গে তিনি বলেন, বাংলায় তৃণমূলের রাজনৈতিকভাবে শক্তি বৃদ্ধির পিছনে শুভেন্দু অধিকারীর ভূমিকা উল্লেখযোগ্য। বাংলায় দিদি আজ যে জায়গায় পৌঁছেছেন, তার পেছনে সিঙ্গুর-নন্দীগ্রাম ফ্যাক্টর রয়েছে। আর নন্দীগ্রামে শুভেন্দু অধিকারী ও তাঁর পরিবারের অবদান সবচেয়ে বেশি। তাই রাজনৈতিক পালাবদল ও মমতা বন্দ্যোপাধ্যায়ের উত্থানের পিছনে বড় ভূমিকা পালন করেছিলেন শুভেন্দু অধিকারী তথা অধিকারী পরিবার।

অভিষেক বন্দ্যোপাধ্যায়কে সেখানে দেখা যায়নি। অথচ এখন সেই অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ‘প্রোমোট’ করার জন্য শুভেন্দু অধিকারীকে ‘ছেঁটে’ ফেলতে চাইছেন মমতা বন্দ্যোপাধ্যায় । এই বিদ্রোহের শিকড়বাকড় বহুদূর যাবে বলেও এদিন হুঁশিয়ারি দেন বহরমপুরের ‘রবিন হুড’ (Adhir Ranjan Chowdhury)।

এই মুহূর্তে

x