12.4 C
Durgapur
Thursday, January 28, 2021

মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে এফআইআর হওয়া উচিত,মন্তব্য বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ এর

শুভময় পাত্র, জেলার খবর : বীরভূমে এসে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির এফ আই আর হওয়া উচিত ও বীরভূমের লৌহ মানব অনুব্রত মণ্ডল কে ‘জোকার’ বলে ভৎসনা করলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ (Soumitra Khan)।

এদিন এক ঝটিকা সফরে বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ (Soumitra Khan) এসেছিলেন বীরভূমের রামপুরহাটে, সেখানে তিনি প্রথমে তারাপীঠ ওপরে নলাটেশ্বরী মন্দিরে পুজো দিয়ে, দলীয় কর্মী-সমর্থকদের সঙ্গে বৈঠকের পর সাংবাদিকদের প্রশ্নের উত্তরে অনেক কথাই বলে ফেলেন। মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় ওর নাম না করে শুভেন্দু অধিকারীর ইঙ্গিত দিয়ে তিনি জানাতে চাইলেন বর্তমান সরকারের প্রতি যারা রীতিমত বিক্ষুব্ধ তারা এবার বিজেপিতে যোগদান করতে ইচ্ছুক।

সৌমিত্র খাঁ (Soumitra Khan) এর ভাষায় ‘যাদের বিবেক জাগ্রত হবে তারা আর তৃণমূল সংগঠনের সঙ্গে থাকবেন না’, এমনটাই মনে করছেন তিনি। এদিন তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাব দিতে গিয়ে বিধায়কদের নিরাপত্তাহীনতার কথা উল্লেখ করেন, তাও যদি বিরোধী দলের বিধায়ক সাংসদ হয় তাহলে তো আর কথাই নেই। এমনিভাবেই একের পর এক তীর ছুড়লেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে। তাছাড়াও বীরভূমের মাটিতে এসে বীরভূমের লৌহ মানব অনুব্রত মণ্ডল কে জোকারের সঙ্গে তুলনা করলেন সাংসদ সৌমিত্র খাঁ। এছাড়াও তিনি বীরভূমে ঘুরে দলীয় সংগঠনের সঙ্গে কথাবার্তা বলে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে জানালেন বীরভূমে তৃণমূলের মাটি অনেক নরম হয়ে গেছে। ২০২১এর বিধানসভা নির্বাচনে তৃণমূল আর সেই জায়গা কায়েম রাখতে পারবেনা। তাই ভবিষ্যতের বিজেপি যে রাজ্যে আসতে চলেছে তেমনটাই ইঙ্গিত দিতে চাইলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce