19.8 C
Durgapur
Friday, January 22, 2021

কোতুলপুরে কম্পিউটার শিক্ষিকাকে ধর্ষণ , গ্রেফতার অভিযুক্ত

নরেশ ভকত, বাঁকুড়াঃ হাথরাস নিয়ে লড়াই এখনো চলছে। নারী নির্যাতন , গণধর্ষণ(Gang-rape)) , নারী নিরাপত্তার প্রশ্ন তুলে তোলপাড় দেশীয় রাজনীতি। উত্তর প্রদেশ থেকে বিক্ষোভের আঁচ এসে পৌঁছেছে বাংলাতেও। বিজেপি শাসিত উত্তর প্রদেশে নারী সুরক্ষার প্রশ্ন তুলে টর্চ হাতে কলকাতার রাজপথে নেমেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অথচ তার রাজ্যেও একই হাল !

প্রত্যন্ত জেলা বাঁকুড়ার কোতুলপর থানা এলাকায় এবার ধর্ষণের (Rape) শিকার হলেন এক কম্পিউটার সেন্টারের শিক্ষিকা। বামুনারি মোড়ের একটি কম্পিউটার সেন্টারের ওই শিক্ষিকার অভিযোগ, গত ২৭ সেপ্টেম্বর ওই কম্পিউটার সেন্টারের মালিক সদয় দে তাকে জোর করে ধর্ষণ (Rape) করে।

সোমবার কোতুলপুর থানায় অভিযুক্তের নামে লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। এরপরই কোতুলপুর থানার পুলিশ অভিযুক্ত সদয় দে-কে থানায় নিয়ে আসে। শিক্ষিকা জানান, দীর্ঘ ৪-৫ বছর ধরে ওই সেন্টারে কম্পিউটার শিখিয়ে আসছেন তিনি। গত ২৭ তারিখ অভিযুক্ত সদয় দে তাকে জোর করে ধর্ষণ (Rape) করে অভিযোগ । ধর্ষণের পর তাকে মারধর করে ফের ধর্ষণের চেষ্টা করে অভিযুক্ত ।

এরপরেই বিচার চেয়ে থানার দ্বারস্থ হন নির্যাতিতা। যদিও তাদের মধ্যে ভুল বোঝাবুঝির জেরে এই ঘটনা বলে জানিয়েছেন অভিযুক্ত সদয় দে।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce