31.3 C
Durgapur
Monday, July 26, 2021

করোনা সংক্রমিত নিরাপত্তাকর্মী , হোম কোয়ারেন্টাইনে মৎস্যমন্ত্রী

শুভময় পাত্র, বীরভূম: বৃহস্পতিবার কলকাতা থেকে বাড়ি ফিরেই হোম কোয়ারেন্টাইনে (Home Quarantine ) থাকছেন রাজ্যের মৎস্য মন্ত্রী চন্দ্রনাথ সিনহা । জানা গেছে রাজ্যের মৎস্য মন্ত্রী চন্দ্রনাথ সিনহা বাড়িতে যে ২ জন রাজ্য সরকার নিয়োজিত পুলিশকর্মী রয়েছেন তাদের মধ্যে একজনের শরীরে ধরা পড়েছে করোনার সংক্রমণ। শনিবার সকালে তার রিপোর্ট পজিটিভ আসে।

প্রসঙ্গত, এর আগেও রাজ্যের মৎসমন্ত্রীর বাড়ির অপর নিরাপত্তারক্ষীর করোনা সংক্রমণের খবর পাওয়া গিয়েছিল। তারপরেই সংক্রমণমুক্ত করা হয় মন্ত্রীর বাড়ি , বাড়ি সংলগ্ন রাস্তা থেকে শুরু করে মন্ত্রীর ব্যবহৃত সমস্ত জায়গা। আবার এদিন নতুন করে অন্য এক নিরাপত্তাকর্মীর শরীরে মিলেছে করোনা , তাই রীতিমতো আতঙ্ক ছড়িয়ে পড়েছে রাজ্যের মৎস্য মন্ত্রী বাড়ি ও তার আশেপাশের লোকজনের মধ্যে। বাড়িতে যদিও তার স্ত্রী ও দুই পুত্র থাকেন তাদেরও বিশেষ তত্ত্বাবধানে(Home Quarantine ) রাখা হয়েছে।

এছাড়াও মন্ত্রীর সংস্পর্শে থাকা বিভিন্ন লোকজন ও তার গাড়ির চালক ও দেহরক্ষীকে ও বিশেষভাবে সংক্রমণমুক্ত ও নিয়ম-শৃঙ্খলা পালন করে চলার নির্দেশ দেওয়া হয়েছে । আক্রান্ত পুলিশকর্মীকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে।

এই মুহূর্তে

x