30.2 C
Durgapur
Sunday, August 1, 2021

এ কি ! হাসপাতাল থেকে বেরিয়ে ঘুরে বেড়ালেন করোনা আক্রান্ত ট্রাম্প

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: কোভিড ১৯ পরিস্থিতি সামলাতে হিমশিম খাচ্ছে গোটা বিশ্ব। হাজারো নিয়ম বিধি পালন করেও আটকানো যাচ্ছে না সংক্রমণ। ঝড়ের গতিতে সংক্ৰমণ ছড়িয়ে গোটা বিশ্বকে চ্যালেঞ্জ ছুঁড়ছে এই মারণ ভাইরাস। এই ভয়াবহতার মাঝে দায়িত্বজ্ঞানহীন কাজ করলেন করোনা আক্রান্ত (Corona Infected) ট্রাম্প।

সম্প্রতি, করোনা আক্রান্ত (Corona Infected) হন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্র্যাম্প ও তাঁর স্ত্রী মেলানিয়া ট্রাম্প। মার্কিন প্রেসিডেন্টের অক্সিজেনের প্রয়োজন হওয়ায় তড়িঘড়ি তাঁকে মেরিল্যান্ডের ওয়াল্টার রিড ন্যাশনাল মিলিটারি মেডিক্যাল সেন্টারে ভর্তি করা হয়। এরপর থেকে সেখানেই চিকিৎসা চলছে তাঁর।

কিন্তু, রবিবার আজব কান্ড করে বসলেন তিনি। আচমকাই হাসপাতাল থেকে বেরিয়ে গাড়িতে করে বেশ কিছুক্ষণ ঘোরাঘুরি করেন মার্কিন প্রেসিডেন্ট । সমর্থকদের উদ্দেশে হাত নাড়েন। সম্প্রতি সেই ভিডিও প্রকাশ্যে এসেছে। যা সামনে আসতেই শুরু হয়েছে তুমুল বিতর্ক।

দেশের প্রেসিডেন্ট হয়ে কিভাবে কোভিড নির্দেশিকা উপেক্ষা করলেন ট্রাম্প ? প্রশ্ন তুলছে অনেকেই। শুধু তাই নয় , বিশ্ব স্বাস্থ্য সংস্থা অনেক আগেই জানিয়েছিল যে করোনার জীবাণু বাতাসেও ছড়ায়।

তাহলে, সংক্রমিত (Corona Infected) ব্যক্তি এইভাবে প্রকাশ্যে ঘুরে বেড়ালে অন্যদেরও সংক্রমিত করার আশংকা রয়েছে। সেক্ষত্রে ট্রাম্পের থেকে তাঁর গাড়ি চালক ও নিরাপত্তারক্ষীদের শরীরে সংক্রমণ ছড়ানোর আশঙ্কাও বাদ দেওয়া যাচ্ছে না। মার্কিন প্রেসিডেন্টের এই আচরণে নতুন করে বিতর্ক ছড়িয়েছে।

এই মুহূর্তে

x