26.8 C
Durgapur
Monday, August 2, 2021

করোনাকালে (Corona time) শিকেয় কর্মসংস্কৃতি, পরিষেবা নিয়ে বিস্তর ক্ষোভ গ্রাহকদের

করোনাকালে (Corona time) শিকেয় কর্মসংস্কৃতি, পরিষেবা নিয়ে বিস্তর ক্ষোভ গ্রাহকদের

জলপাইগুড়ি:: করোনাকালে (Corona time) শিকেয় কর্মসংস্কৃতি, পরিষেবা নিয়ে বিস্তর ক্ষোভ গ্রাহকদের। এবার দপ্তরের আধিকারিকদের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ জানালেন জলপাইগুড়ি বিএসএনএলের সঞ্চার নিগম এক্সিকিউটিভ অ্যাসোসিয়েশনের সদস্যরা। অভিযোগের তীর দায়িত্বপ্রাপ্ত TDM এর বিরুদ্ধে। সংগঠনের অভিযোগ অস্বীকার করেছেন টিডিএম বিমলেন্দু ভৌমিক।
করোনাকালে (Corona time) কেন্দ্রীয় সরকারি এই দপ্তরেই কোভিডবিধি মানা হচ্ছেনা। সরকারি নির্দেশিকা অনুযায়ী রোস্টারও তৈরী করা হয়নি। টিডিএমকে তার দপ্তরেই পাওয়া যাচ্ছেনা। পরিষেবার সমস্যা মেটাতে কোন উদ্যোগ নেই টিডিএমের। এর পাশাপাশি এক্সচেঞ্জ ভবন ও টিডিএম অফিসে অগ্নিনির্বাপণ ব্যবস্থা পুরানো। এটা এখন কার্যকরী নয়। এমনটাই অভিযোগ সঞ্চার নিগম এক্সিকিউটিভ অ্যাসোসিয়েশনের সদস্যদের। তাদের দাবি,বহুবার উর্ধতন কর্তৃপক্ষকে জানানো হলেও কোন হেলদোল নেই।আগামীদিনে বৃহত্তর আন্দোলনের পরিকল্পনা রয়েছে তাদের। প্রতিক্রিয়ায় শিলিগুড়ি বিজনেস এরিয়ার জিএম অরূময় ডাকুয়া চলভাষে জানান,টিডিএমের বিরুদ্ধে ইউনিয়নের অভিযোগ নিয়ে কিছু বলার নেই।এটা আভ্যন্তরীণ বিষয়।তবে দপ্তরে অগ্নি নির্বাপণ ব্যবস্থা সহ একাধিক কাজের প্রক্রিয়া শুরু হয়েছে।এদিকে টিডিএম বিমলেন্দু ভৌমিক বলেন, দপ্তরে কোভিড বিধি মেনেই কাজ চলছে।স্যানিটাইজেশনও হচ্ছে।ইউনিয়নের অভিযোগের সারবত্তা নেই।
সংগঠনের জলপাইগুড়ি জেলা সম্পাদক শুভ্রজিৎ রায় বলেন, নতুন টিডিএম আসার পরেই অচলাবস্থা শুরু হয়েছে।অনিয়মিত অফিসে আসায় প্রয়োজনে তার সাহায্য মিলছে না।শুভ্রজিৎবাবুর আরও অভিযোগ, পরিষেবা নিয়ে গ্রাহকরা অসন্তুষ্ট।বিএসএনএল থেকে মুখ ফিরিয়ে নিচ্ছেন গ্রাহকরা। সেদিকে নজর নেই টিডিএমের।এদিকে রক্ষণাবেক্ষণের অভাবে বিএসএনএলের দুই ভবনেই নানা সমস্যা দেখা দিয়েছে।অগ্নি নির্বাপণ ব্যবস্থা দীর্ঘদিন ধরেই বেহাল হয়ে রয়েছে।এর পাশাপাশি সরকারি নির্দেশিকা অনুযায়ী কোভিড নিয়মাবলী এই দপ্তরে মানা হচ্ছেনা বলে অভিযোগ করেন শুভ্রজিৎবাবু

এই মুহূর্তে

x