25.4 C
Durgapur
Sunday, January 17, 2021

লাভপুরে বৃদ্ধ দম্পতি খুন , ঘর থেকে রক্তাক্ত দেহ উদ্ধার

শুভময় পাত্র, বীরভূম: বৃদ্ধ দম্পতি খুনের (Murder) ঘটনায় চাঞ্চল্য ছড়ালো লাভপুরে। শুক্রবার সকাল ঘর থেকে রক্তাক্ত অবস্থায় দম্পতির নিথর দেহ উদ্ধার করে পুলিশ। বীরভূমের লাভপুর থানার ব্রাহ্মণপাড়া গ্রামের ঘটনা।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের মত অবসরপ্রাপ্ত রেলকর্মী পূর্ণেন্দু চট্টোপাধ্যায় ও তার স্ত্রী অবসরপ্রাপ্ত শিক্ষিকা স্বপ্না চট্টোপাধ্যায় রাতে বাড়ির দরজায় তালা লাগিয়ে ঘুমিয়ে পড়েন। আজ সকালে বাড়ির পরিচারিকা কাজে এলে দরজা বন্ধ থাকায় ডাকাডাকি শুরু করে। কিন্তু কোনওরকম সাড়াশব্দ না পাওয়ায় পাড়ার লোকজনকে ডাকেন পরিচারিকা । এরপর প্রতিবেশীরাও দম্পতিকে অনেক ডাকাডাকি করতে শুরু করেন।
কিন্তু কোনও সাড়াশব্দ না পাওয়া যাওয়ায় লাভপুর থানায় খবর দেওয়া হয় ।

লাভপুর থানার পুলিশ ঘটনাস্থলে এসে বাড়ির ছাদ দিয়ে বাড়ির ভিতরে প্রবেশ করে। বৃদ্ধ দম্পতিকে তাদের শোবার ঘরে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশ। পাশে একটি হাতুড়ি ও একটি লোহার বাটখারাও পাওয়া গিয়েছে।

পুলিশের প্রাথমিক অনুমান, ভারী ওই বস্তু দিয়ে আঘাত করে মারা (Murder) হয়েছে দম্পতিকে। কিন্তু কোনওরকম জিনিসপত্র চুরি না যাওয়ায় সম্পূর্ণ ঘটনা পূর্ব পরিকল্পিত বলেই প্রাথমিক তদন্তে মনে করছে লাভপুর থানার পুলিশ।

দম্পতির ছেলে কল্লোল চট্টোপাধ্যায় কর্মসূত্রে বাইরে থাকেন। আজ সকালে ফোন মারফত খবর পেয়ে বাড়ি আসেন তিনি। তবে কিকরনে এই নৃশংস খুন(Murder) ? তা নিয়ে রীতিমতো উদ্বিগ্ন মৃত দম্পতির ছেলে কল্লোল। ঘটনার তদন্ত শুরু করেছে লাভপুর থানার পুলিশ।

তবে কিভাবে খুন (Murder) হলো বা এই খুনের উদ্দেশ্যই বা কি এই সমস্ত কিছু জানতে প্রতিবেশী,পরিচারিকা সহ পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। জোড়া খুনের ঘটনায় রীতিমত আতংক ছড়িয়েছে এলাকায়।

এই মুহূর্তে

x