28 C
Durgapur
Friday, May 7, 2021

জামিনের আবেদন খারিজ , আপাতত জেলেই থাকতে হবে অর্ণব গোস্বামীকে

ডিজিটাল ডেস্ক,জেলার খবর: আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মামলায় বুধবার সাত সকালেই জনপ্রয় সাংবাদিক তথা একটি সর্বভারতীয় টিভি চ্যানেলের কর্ণধার অর্ণব গোস্বামীকে (Arnab Goswami) গ্রেফতার করে মুম্বই পুলিশ। এদিন তাঁর জামিনের আবেদন খারিজ করে দিল আলিবাগের আদালত। আদালত রিপাবলিক টিভির সম্পাদককে ১৪ দিনের জন্য বিচার বিভাগীয় হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে। অর্থাৎ আগামী ১৮ নভেম্বর পর্যন্ত জেলেই কাটাতে হবে অর্ণব গোস্বামীকে। তবে, জামিনের জন্য উচ্চতর আদালতে আবেদন করতে পারবেন তিনি।

অন্যদিকে, সাংবাদিক অর্ণব গোস্বামীর (Arnab Goswami) করা পুলিশি হেনস্তার অভিযোগকেও এদিন ভিত্তিহীন বলে জানিয়েছেন বিচারক । মেডিক্যাল রিপোর্টে হেনস্তার কোনও প্রমাণ মেলেনি বলে দাবি মহারাষ্ট্রের আলিবাগের ওই আদালতের ।

বুধবার সকালে নিজের বাড়ি থেকে সাংবাদিক অর্ণব গোস্বামীকে(Arnab Goswami) গ্রেফতার করে মুম্বই পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে রায়গড় নিয়ে যাওয়া হয়। ২০১৮ সালের পুরনো একটি মামলায় তাকে গ্রেফতার করা হয়।

মুম্বই পুলিশের দাবি, ২০১৮ সালে মুম্বইয়ের এক ইন্টেরিয়র ডিজাইনার এবং তাঁর মা আত্মহত্যা করেন। তাঁদের সুইসাইড নোটে নাকি উল্লেখ ছিল, অর্ণব গোস্বামী (Arnab Goswami) ৫ কোটি ৪০ লক্ষ টাকা শোধ না করায় আর্থিক অনটনে পড়তে হয়েছে তাদের এবং সেকারণেই তাঁরা আত্মহত্যা করছেন। তারপরই অর্ণব গোস্বামীর বিরুদ্ধে ঋণখেলাপি এবং আত্মহত্যার প্ররোচনার অভিযোগ দায়ের করেন ওই ইন্টেরিয়র ডিজাইনারের ছেলে।
গতবছর প্রাথমিক তদন্তের পর মামলা বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিল পুলিশ। কিন্তু নতুন সরকার আসার পর চলতি বছরের মে মাসে ফের তা চালু হয়।

এই মুহূর্তে

x