12.4 C
Durgapur
Thursday, January 28, 2021

বাড়ছে উদ্বেগ , ফের রেকর্ড ভাঙল করোনা

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: করোনা (Covid 19)পরিস্থিতি যে ক্রমশ জটিল হতে চলেছে এবার তারই জানান দিচ্ছে পরিসংখ্যান। শনিবার কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের তথ্য অনুযায়ী একদিনে নতুন করে করোনা আক্রান্তর সংখ্যা ৫৭ হাজার ১১৭ জন । মৃত্যু হয়েছে ৭৬৪ জনের । দেশে ঝড়ের গতিতে সংক্রমণ ছড়াচ্ছে এই মারণ ভাইরাস । প্রতিদিন নিজেই নিজের রেকর্ড ভাঙছে । আজ ফের নয়া রেকর্ড ।

গত ২৪ ঘন্টায় ৫৭ হাজার ১১৭ জন নতুন করে আক্রান্ত হওয়ায় দেশে মোট করোনা (Covid 19) আক্রান্তের সংখ্যা বেড়ে হল ১৬ লক্ষ ৯৫ হাজার ৯৮৮ জন । এর মধ্যে সক্রিয় করোনা আক্রান্ত ৫ লক্ষ ৬৫ হাজার ১০৩ । সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১০ লক্ষ ৯৪ হাজার ৩৩৭ । কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের পরিসংখ্যান অনুযায়ী গত ২৪ ঘন্টায় দেশে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৭৬৪ জনের । ফলে মোট মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৬ হাজার ৫১১ জন ।

দেশের সাথে সাথে বাংলাতেও সক্রিয় হচ্ছে করোনা (Covid 19) পরিস্থিতি । গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনায আক্রান্ত হয়েছে ২ হাজার ৪৯৬ জন ৷ ফলে এই পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৭০ হাজার ১৮৮ জন ৷ বর্তমানে সক্রিয় করোনা আক্রান্তের সংখ্যা ২০ হাজার ২৩৩ জন ৷ একদিনে করোনা আক্রান্ত হয়েছে প্রায় আড়াই হাজার ৷ গত ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে ৪৫ জনের ৷

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce