24 C
Durgapur
Tuesday, April 20, 2021

পজিটিভ হয়েও কোভিড হাসপাতালে গেলেন না করোনা রোগী , বিক্ষোভ বিষ্ণুপুরে

নরেশ ভকত, বাঁকুড়াঃ করোনা (Covid-19) আক্রান্ত হয়েও কোভিড হাসপাতালে যেতে নারাজ, বাড়িতে আসা স্বাস্থ্য দপ্তরের গাড়ি ফিরিয়ে দিলেন রোগী । ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয় বিষ্ণুপুর পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের গোয়ালাপাড়া এলাকায় । করোনা (Covid-19) আক্রান্ত রোগী নিজে একজন স্বাস্থ্যকর্মী হওয়া সত্ত্বেও কোভিড হাসপাতালে যেতে না চাওয়ায় স্থানীয়দের মধ্যে ক্ষোভ আরও বেড়েছে ।

স্থানীয় সূত্রে খবর, রবিবার বিষ্ণুপুরের গোয়ালাপাড়া এলাকার স্বাস্থ্যকর্মী এক মহিলার করোনা (Covid-19) রিপোর্ট পজিটিভ আসে । এরপর ওই মহিলাকে কোভিড হাসপাতালে ভর্তি করার জন্য তার বাড়িতে আসে স্বাস্থ্য দপ্তরের গাড়ি । কিন্তু করোনা আক্রান্ত ওই স্বাস্থ্যকর্মী হাসপাতালে যেতে রাজি না হওয়ায় ফিরিয়ে দেন স্বাস্থ্য দপ্তরের গাড়ি । এই ঘটনা জানাজানি হতেই স্বাস্থ্যকর্মীর বাড়ির সামনে গিয়ে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা ।

বাসিন্দাদের দাবি , এলাকার মানুষের সুরক্ষার স্বার্থে অবিলম্বে ওই করোনা আক্রান্ত স্বাস্থ্যকর্মীকে হাসপাতালে নিয়ে যেতে হবে । স্থানীয় কাউন্সিলর শ্রীকান্ত ব্যানার্জি জানান , করোনা (Covid-19) আক্রান্ত মহিলা তাকে ফোন করে জানিয়েছেন যে তিনি কোভিড হাসপাতালে যেতে রাজি। আজ তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হবে । তবে গতকাল কেন আক্রান্ত ওই মহিলা হাসপাতালে গেলেন না তাই নিয়ে শুরু হয়েছে জল্পনা।

এই মুহূর্তে

x