28.5 C
Durgapur
Thursday, June 24, 2021

সিপিআইএম (CPIM) এর পক্ষ থেকে মানুষকে করোনা সতর্কতা ও সচেতন করতে মাস্ক ও স্যানিটাইজার বিতরন

সিপিআইএম(CPIM) এর পক্ষ থেকে মানুষকে করোনা সতর্কতা ও সচেতন করতে মাস্ক ও স্যানিটাইজার বিতরন

নরেশ ভকত, বাঁকুড়াঃ করোনা পরিস্থিতি ক্রমশ উদ্বেগজনক হয়ে ওঠায় মানুষকে সচেতন করতে ভারতীয় কমিউনিস্ট পার্টি মাক্স পাটি সিপিআই এম (CPIM) এর পক্ষ থেকে জয়পুর শ্যামনগর অঞ্চলের সব্জিবাজারে এবং সাধারণত মানুষের মধ্যে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করা হলো।

কোভিড সংক্রমণের বাড়বাড়ন্ত রুখতে বাঁকুড়া জয়পুরের শ্যামনগর অঞ্চলের সব্জিবাজারে সব্জি বিক্রেতা ও সাধারণত মানুষের মধ্যে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করা হয়। এদিন বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন জয়ন্ত বিশ্বাস, বিষ্ণু মল্ল ও বিস্বানাথ টাঙ্গী।।

CPIM distributes masks and sanitizers to warn people

করোনা বিধি মেনে চলার পরামর্শ দিতে গিয়ে সিপিআইএম (CPIM) পাটির সদস্য জয়ন্ত বিশ্বাস বলেন,সারা বিশ্বে সাথে সাথে সারা পশ্চিমবঙ্গে যে ভাবে করোনা মহামারী আকার ধারণ করেছে। প্রতিদিন হাজার হাজার মানুষ সংক্রমণ হচ্ছেন, যাতে মানুষ সংক্রমিত না হয়। মানুষ যাতে মাস্ক ব্যাবহার করে, স্যানিটাইজার ব্যাবহার করে সামাজিক দূরত্ব মেনে চলে, সেই বিষয়ে মানুষকে সচেতন করতে আমাদের এই প্রচার। আমাদের সমাজকে করোনা থেকে মূক্তি পেতে হল, করোনাকে ঠেকাতে হয়, তাহলে প্রত্যেককে এই স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে।যদি আমরা এটুকু করতে পারি তাহলে আমরা করোনাকে আমাদের সমাজ থেকে অনেকটাই দূরে সরিয়ে রাখতে পারি। মানুষের কাছে আমরা দয়বদ্ব। আমরা লক্ষ করছি এতো বড় বিপযর্য়ে কেউ কেউ রাস্তায় নামেনি।আমরা রাস্তায় নেমেছি মানুষকে সচেতন করতে, মানুষকে করোনার হাত থেকে বাঁচাতে। তাই আমরা করেনার করোনা রোগকে সমাজ থেকে দূরে সরিয়ে রাখার কাজে আমরা নেমেছি। CPIM distributes masks and sanitizers to warn people

এই মুহূর্তে

x