29 C
Durgapur
Wednesday, September 30, 2020

কাল বৈশাখীর ঝরে লন্ড-ভন্ড টাকারজলা ও গোলাঘাট, পরিদর্শনে সাংসদ

বিশ্বজিৎ দে, ত্রিপুরা : একে তো লকডাউন, তার ওপর গোদের ওপর বিষফোঁড়া হয়ে দাঁড়িয়েছে কালবৈশাখী । কালবৈশাখীর ঝরে ব্যপক ক্ষতির সম্মুখীন হয়েছে ত্রিপুরা রাজ্যের টাকারজলা ও গোলাঘাট বিধানসভা কেন্দ্রের বিস্তীর্ণ অঞ্চল । ঝড়ের প্রকোপ এতটাই ছিল যে বহু ঘরবাড়ি ভেঙে তছনছ হয়ে গেছে । ফলে বহু মানুষ এখন ঘরছাড়া । তাদেরকে আশ্রয় দেওয়া হয়েছে বেশ কিছু শরণার্থী শিবিরে । আজ ওই সমস্ত শিবিরগুলি পরিদর্শন করলেন বিজেপি সাংসদ প্রতিমা ভৌমিক ।

Untitled e1587914346596
আজ তিনি এই সমস্ত শরণার্থী শিবিরগুলি পরিদর্শন করা কালীন মাস্ক সহ খাদ্যসামগ্রী বিতরণ করেন । এই পরিদর্শন কালে শ্রীমতীর সাথে ছিলেন গোলাঘাটির বিধায়ক বীরেন্দ্র কিশোর দেববর্মা,টাকারজলা বিধানসভার মন্ডল সভাপতি নির্মল দেববর্মা সহ জম্পুইজলার SDM ও সরকারের বিভিন্ন আধিকারিক গণ।
এবিষয়ে প্রতিমাদেবী বলেন সরকারের তরফ থেকে সমস্ত ক্ষতিগ্রস্থ মানুষদের সব রকমের সাহায্য করা হবে । প্রাথমিক ভাবে তাদেরকে এই ত্রাণ বিলি করা হলো এবং প্রত্যেক ক্ষতিগ্রস্থদের একাউন্ট এ প্রাথমিক ভাবে পাঁচ হাজার টাকা করেও দেওয়া হবে । এছাড়াও তাদের বাড়ি-ঘর নতুন করে বানিয়ে দেওয়ার ব্যবস্থা করবে সরকার ।
উল্লেখ্য ত্রিপুরা রাজ্যে বর্তমানে বিজেপির সরকার । মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব এর নেতৃত্বে করোনা মোকাবিলায় যথেষ্ট এগিয়ে এই রাজ্য । দেশে যেখানে করোনা আক্রান্তের সংখ্যা ২৬ হাজারের গণ্ডি ছাড়িয়েছে, সেখানে আজকের দিনে গোটা ত্রিপুরা রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা একেবারে শুন্য । গোটা দেশে ভূয়সী প্রশংসা অর্জন করেছে ত্রিপুরা সরকার ।

এই মুহূর্তে

‘প্রাচীর’ ইস্যুতে মঞ্চ বেঁধে আন্দোলনে নামলো ‘পৌষমেলা মাঠ বাঁচাও কমিটি’

শুভময় পাত্র, বীরভূম: পৌষমেলার মাঠে (Poush Mela Ground) ফেন্সিং দেওয়ার প্রতিবাদ জানিয়ে আন্দোলনে নামলো শান্তিনিকেতন পৌষমেলা মাঠ বাঁচাও কমিটি।

নবান্ন অভিযানের প্রস্তুতি সভা থেকে তৃণমূলকে চাঁচাছোলা আক্ৰমণ সৌমিত্র , সায়ন্তনের

নরেশ ভকত, বাঁকুড়াঃ বাংলার শিল্প থেকে কৃষকের দুরাবস্থা, বেকারত্ব থেকে শুরু করে কাটমানি ইস্যু- একের পর এক অভিযোগে শাসকদলকে বিদ্ধ করে বুধবার...

পাকা ধানে মই !

নরেশ ভকত, বাঁকুড়াঃ একটু একটু করে স্বপ্ন দেখছিল ডাকাইসিনি, পাবয়া,বনশোল, শ্যামপুর, কালপাইনি গ্রামের দিলীপ, স্বপন, মহাদেব, চিত্তরদের মত কৃষকরা। কারণ, মাঠে ধানের...

রাস্তার কুকুরদের টিকাকরণ করল ‘আয়ুদার’

সোমনাথ মুখার্জী, অন্ডাল: কুকুরের কামড় থেকে মানুষের শরীরে যাতে সংক্রমণ না ছড়ায় সেই জন্য রাস্তার কুকুরদের (Street Dogs) দেওয়া হলো রেবিশ (...

অভিনেতা সোহম চক্রবর্তী করোনা আক্রান্ত

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: করোনা (Covid-19) আক্রান্ত টলিউড অভিনেতা সোহম চক্রবর্তী । বর্তমানে কলকাতা এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি।

বাবরি মামলায় ‘ষড়যন্ত্র’ তত্ত্ব খারিজ আদালতের, বেকসুর খালাস ৩২ অভিযুক্ত

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: বাবরি মামলায় ষড়যন্ত্রের তত্ত্বকে খারিজ করে দিল সিবিআই আদালত। বেকসুর খালাস পেলেন আডবানী ,মুরলীমনোহর যোশী , উমা ভারতীরা।

নবান্ন অভিযানের সমর্থনে বিষ্ণুপুরে যুব মোর্চার মহামিছিল

নরেশ ভকত ,বাঁকুড়া: আগামী ৮ ই অক্টোবর নবান্ন অভিযানের ডাক দিয়েছে বিজেপি যুব মোর্চা । রাজ্য জুড়ে বিজেপি কর্মীদের উপর হামলা,...

মাঝরাতে মদ্যপ যুবতীদের কান্ড ! পুলিশের গাড়িতে চেপে অশ্রাব্য গালিগালাজ

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: মাঝরাতে মদ্যপ (Drunk) যুবতীদের কান্ডকারখানা ! বাগে আনতে গিয়ে হিমশিম খেল পুলিশ। ঘটনা আসানসোলের ফতেহপুর এলাকার।
x