18.3 C
Durgapur
Saturday, January 23, 2021

পুকুরের জলে ডুবেছে রাস্তা , সমস্যায় স্থানীয়রা

সোমনাথ মুখার্জী, পান্ডবেশ্বর: পান্ডবেশ্বরের নবগ্রাম পঞ্চায়েতের কুমারডিহি গ্রামের রুইদাস পাড়ায় পুকুরের (Pond) জল পার ছাপিয়ে চলে এসেছে রাস্তায়। যাওয়া আসার পথে সমস্যায় পড়ছেন রুইদাস পাড়ার বাসিন্দারা । জলে ডুবে গেছে পানীয় জলের কলও । ফলে পুকুরের নোংরা জলের উপর দিয়েই পারাপার করতে হচ্ছে স্থানীয়দের।

এলাকাবাসী জানান, প্রত্যেক বছর বর্ষাকালে একটু বৃষ্টি হলেই পুকুরের জলে ভেসে যায় রাস্তা । ফলে সমস্যায় পড়েন রাস্তার দু-ধারের বাড়ির বাসিন্দারা। একেতো বাড়ির সামনে নোংরা জল জমে থাকছে তার উপর যখন তখন বাড়িতে ঢুকছে বিষাক্ত সাপ । তাই এখন সাপে কাটার আতঙ্কে ভুগছেন স্থানীয়রা ।

স্থানীয় বাসিন্দা মিনু রুইদাস ও মামনি রুইদাসরা অভিযোগ করেন, যে পাড়ার একমাত্র পরিস্রুত জলের কলটিও পুকুরের (Pond) জলে ডুবে যাওয়ায় কলে জল নিতে আসতে সমস্যায় পড়তে হচ্ছে তাদের। বারবার স্থানীয় পঞ্চায়েতকে এবিষয়ে লিখিত জানিয়েও কোন কাজ হয়নি বলে অভিযোগ

স্থানীয় বিজিপি নেতা কর্মীরা পাড়ার মানুষজনের পাশে থাকার এসব দিয়েছেন । বিজেপি নেতা জিতেন চ্যাটার্জি জানান,অবিলম্বে এই রাস্তার নিকাশি ও পুকুরের (Pond) পাড় সংস্কার না হলে বিজেপির পক্ষ থেকে তারা আন্দোলনে নামবেন।

অন্যদিকে পঞ্চায়েত সদস্যা সুনীতি মন্ডল এলাকার সমস্যার কথা স্বীকার করে জানান,যে তিনি এলাকার মানুষের অভিযোগ শুনেই এলাকা পরিদর্শনে গিয়েছিলেন । ইতিমধ্যেই নবগ্রাম পঞ্চায়েত প্রধানকে স্থানীয়দের লিখিত অভিযোগ পত্র জমাও করেছেন । প্রধান জানিয়েছেন , শীঘ্রই সমস্যার সমাধান করা হবে ।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce