24 C
Durgapur
Tuesday, April 20, 2021

জেরার মাঝে চোখে জল ! দীপিকাকে কড়া ধমক

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: এনসিবি জেরায় কেঁদে ভাসালেন দীপিকা ! এমনি খবর ঘোরাফেরা করছে সংবাদমাধ্যমে। মাদককাণ্ডে শনিবারই দীপিকা পাড়ুকোনকে টানা সাড়ে ৫ ঘণ্টা জেরা করেছে এনসিবি (NCB)। আর সেই জেরা চলাকালীন নাকি একাধিকবার কেঁদে ফেলেন অভিনেত্রী।

নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB) সূত্রে খবর, জেরা চলাকালীন তিন বার কান্নায় ভেঙে পড়েন দীপিকা । এর জন্য ধমকও খান এনসিবি কর্তাদের কাছে।

শনিবার এনসিবির তলব মেনে জেরার সম্মুখীন হন বলিউডের মস্তানি। জেরা চলাকালীন একটা সময় ম্যানেজার করিশ্মা প্রকাশের মুখোমুখি বসানো হয়েছিল দীপিকাকে। আর তখনই মাদক চ্যাট নিয়ে প্রশ্ন করা হলে দীপিকা তখন কাঁদতে শুরু করেন।

এনসিবির (NCB) পাঁচ সদস্যের ওই দলে ছিলেন মহিলা আধিকারিকও। বারবার অভিনেত্রীর চোখে জল দেখে তদন্তকারীদের তরফে সাফ জানিয়ে দেওয়া হয়, কান্নাকাটি করে ইমোশন নিয়ে খেলার চেষ্টা যেন তিনি না করেন।

শনিবারের জেরাতেই, মাদক সংক্রান্ত হোয়াটসঅ্যাপ চ্যাট-এর কথা এনসিবি-র জেরার মুখে মেনে নিয়েছেন দীপিকা পাড়ুকোন । চ্যাটে মাদক নিয়ে আলোচনা করলেও, তিনি নিজে কোনও দিন মাদক নেননি বলেই জেরায় দাবি করেন অভিনেত্রী । এমনকি হোয়াটসঅ্যাপে ‘মাল হ্যায় ক্যা’ বলে তিনি যে বার্তা পাঠিয়েছিলেন করিশ্মাকে, সেটাও নাকি মাদক নিয়ে নয় , দাবি দীপিকার।

ইতিমধ্যেই দীপিকার ফোন বাজেয়াপ্ত করেছে এনসিবি। বাজেয়াপ্ত করা হয়েছে সারা আলি খান, শ্রদ্ধা কাপুরের ফোনও। গতকাল মাদক মামলায় দীপিকার সাথে সাথে সারা , শ্রদ্ধাকেও দীর্ঘক্ষণ জেরা করেন এনসিবি আধিকারিকরা।

,

এই মুহূর্তে

x