29.5 C
Durgapur
Sunday, January 24, 2021

মাদককাণ্ডে এনসিবি দপ্তরে হাজিরা দীপিকা , শ্রদ্ধার

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: মাদককাণ্ডে এনসিবি জেরার মুখোমুখি দীপিকা পাডুকোন (Deepika Padukone) । শনিবার সকাল সাড়ে ১০ টা নাগাদ দক্ষিণ মুম্বইয়ে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর দপ্তরে পৌঁছন অভিনেত্রী ।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে ড্রাগ-যোগের সম্পর্কের হদিশ পেতেই এই জিজ্ঞাসাবাদ। শনিবার একই সময়ে এনসিবির অফিসে হাজির হওয়ার কথা ছিল সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুরের । তবে কিছু সময় পর এনসিবি দপ্তরে ঢুকতে দেখা যায় শ্রদ্ধা কাপুরকে । যদিও এখনো পর্যন্ত সারা আলি খান পৌঁছয়নি

এর আগে শুক্রবার প্রায় সাত ঘণ্টা জেরা করা হয় দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশকে। শনিবারও তাঁকে ফের ডাকা হয়েছে। মনে করা হচ্ছে,দীপিকা আর করিশ্মাকে মুখোমুখি বসিয়ে এদিন জেরা করবেন এনসিবি কর্তারা।

শুক্রবার অভিনেত্রী রকুলপ্রীত সিংকে জেরার পর একের পর এক তথ্য সামনে উঠে আসে। শোনা যায়, অভিনেত্রী নাকি স্বীকার করে নিয়েছেন যে তাঁর বাড়ি থেকে বাজেয়াপ্ত মাদকের মালকিন রিহা চক্রবর্তী। কারন, রিয়া মাদক কিনে রকুলের বাড়িতে রাখতেন । তবে রকুল নিজে কখনও মাদক সেবন করেননি বলেই দাবি করেছেন তিনি । এমনকি রিহার সঙ্গে তাঁর নিয়মিত মাদক সংক্রান্ত কথা হত বলেও স্বীকার করেছেন।

প্রসঙ্গত, সম্প্রতি মাদক কান্ড নিয়ে সম্প্রতি যে বিতর্কিত হোয়াটসঅ্যাপ চ্যাট সামনে আসে ওই হোয়াটসঅ্যাপ মাদক গ্রুপের অ্যাডমিন দীপিকা (Deepika Padukone) এবং সুশান্তের ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহা। দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশ ছিলেন গ্রুপের অন্যতম সদস্য। এই গ্রুপ চ্যাটেই করিশ্মার কাছে হ্যাশ চেয়েছিলেন দীপিকা পাডুকোন (Deepika Padukone)। এদিন জেরা করে মাদক যোগে দীপিকার সন্পর্ক কতটা গভীর , সেবিষয়েই জানবেন তদন্তকারীরা।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce