31.3 C
Durgapur
Monday, July 26, 2021

মাদককাণ্ডে দীপিকা, সারা, শ্রদ্ধাকে সমন পাঠান এনসিবি

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: বলিউডের মাদক যোগ কান্ডে এবার প্রথমসারির অভিনেত্রীকে তলব করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB) । মাদক কান্ডে জিজ্ঞাসাবাদের জন্য দীপিকা পাড়ুকোনকে তলব করেছে সংস্থা (NCB) । সেই সঙ্গে সমন পাঠানো হয়েছে সারা আলি খান, রকুল প্রীত সিং, শ্রদ্ধা কাপুরকেও।

ইতিমধ্যেই মাদক কারবারে জড়িত সন্দেহে অভিনেত্রী তথা প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিহা চক্রবর্তী , তাঁর ভাই সৌভিক চক্রবর্তী , সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা , কর্মচারী দীপেশ সাওয়ান্তকে গ্রেপ্তার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB) ।

তাদের জিজ্ঞাসাবাদ করেই এই ঘটনায় ট্যালেন্ট ম্যানেজমেন্ট সংস্থা KWAN-এর কর্মী জয়া সাহার নাম উঠে আসে। এরপরেই জয়ার হোয়াটসঅ্যাপ চ্যাটের সূত্র ধরে সামনে আসে দীপিকা পাড়ুকোন ও তাঁর ম্যানেজার করিশ্মা প্রকাশের নাম ।

মাদক সংক্রান্ত ওই চ্যাট প্রকাশ্যে আসার পর থেকেই অভিনেত্রীকে তলব করা হতে পারে বলে প্রবল জল্পনা শুরু হয়েছিল। অবশেষে বুধবার বিকেলে সমন এনসিবি-(NCB) র তরফে সমন পাঠানো হয় দীপিকাকে। সূত্রের খবর, শুক্রবারের মধ্যে এনসিবির (NCB) অফিসে তাকে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, বর্তমানে প্রযোজক করণ জোহরের সিনেমার জন্য গোয়ায় রয়েছেন দীপিকা পাড়ুকোন। শ্যুটিংয়ের জন্য সেখানে থাকলেও শোনা যাচ্ছে গত ৩ দিন ধরে কোনও শ্যুটিং করছেন না দীপিকা। তার মাদক চ্যাট প্রকাশ্যে আসার পর থেকেই নিজের আইনজীবীদের সঙ্গে আলোচনা করে পরামর্শ নিচ্ছেন অভিনেত্রী।

এই মুহূর্তে

x