22.8 C
Durgapur
Wednesday, January 20, 2021

বিষ্ণুপুর পৌরসভাকে সম্পূর্ণ লকডাউন ঘোষণার দাবি, প্রশাসক সহ কাউন্সিলরদের

নরেশ ভকত, বাঁকুড়াঃ বিষ্ণুপুরেও ক্রমশ মাথা চারা দিচ্ছে করোনা । বিষ্ণুপুর যৌনপল্লীতে এক মহিলা করোনা আক্রান্ত হয়েছেন পাশাপাশি বিষ্ণুপুর শহরে আরও ১ জনের শরীরে সংক্রমিত হয়েছে করোনা। ইতিমধ্যেই ওই এলাকা প্রশাসনের পক্ষ থেকে সম্পূর্ণ সিল করে দেওয়া হয়েছে । এবার বিষ্ণুপুর পৌরসভার ১৯টি ওয়ার্ডের কাউন্সিলর সহ বিষ্ণুপুর পৌরসভার বর্তমান প্রশাসক একযোগে সমস্ত গোটা শহরকে লকডাউন (Lockdown) ঘোষণার দাবি জানালেন । এদিন তারা বিষ্ণুপুর মহকুমা শাসকের সঙ্গে দেখা করে তাঁর হাতে দাবি-দাওয়া সম্বলিত একটি স্মারকলিপি তুলে দেন।

পৌরসভার প্রশাসক শ্যামাপদ মুখার্জি জানান সম্প্রতি বিষ্ণুপুরে দুটি করোনা আক্রান্ত রোগী ধরা পড়ায় সাধারণ মানুষ আতঙ্কিত। তাই তারা গোটা বিষ্ণুপুর পৌরসভায় লকডাউন চাইছেন । আমরা মহকুমা শাসকের কাছে সেই বিষয়েই আবেদন জানিয়েছি । ১৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর উদয় ভকত জানান, বিষ্ণুপুর শহরে করোনা আক্রান্তের খোঁজ মেলাতে সকল মানুষ আতঙ্কিত হয়ে পড়েছেন । বিষ্ণুপুরের ৭৫ % মানুষ বর্তমানে গৃহবন্দি। তারা সকলে আমাদের কাছে আবেদন জানাচ্ছেন যে গোটা বিষ্ণুপুর শহরে লকডাউন (Lockdown) ঘোষণা হোক ।

এ বিষয়ে বিষ্ণুপুরের মহকুমাশাসক বলেন , বিষ্ণুপুর পৌরসভার বর্তমান প্রশাসক এবং কাউন্সিলররা আমার কাছে আবেদন রেখেছেন গোটা বিষ্ণুপুর শহরকে লকডাউনের (Lockdown)আওতায় নিয়ে আসতে । তবে এক্ষেত্রে প্রশাসনের নির্দিষ্ট কিছু গাইডলাইন রয়েছে । আমরা জেলাশাসককে জানাবো এবং তাঁর নির্দেশ মতোই পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে ।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink