22.8 C
Durgapur
Wednesday, January 20, 2021

পুরনো প্রেসক্রিপশন দেখিয়ে লকডাউনে বাইরে ! আটক ২

শুভময় পাত্র, বীরভূম: পুরনো প্রেসক্রিপশন হাতে নিয়ে লকডাউনে (Lockdown) বেরিয়ে পুলিশের হাতে আটক ২ ঝাড়খণ্ডের দুই যুবক।শনিবার সাপ্তাহিক লকডাউনের দ্বিতীয় দিনে ঝাড়খন্ড থেকে বেরিয়ে সদর শহর সিউড়ি পেরিয়ে চলে আসার পর শেষমেষ বোলপুর পুলিশের হাতে আটকা পড়ে যায় তারা

বোলপুর পুলিশ তাদের গাড়ি আটকালে একটি প্রেসক্রিপশন দেখিয়ে বোলপুর পুলিশকে জানায় তারা বর্ধমানে ডাক্তার দেখাতে চললো । বোলপুর পুলিশ প্রেসক্রিপশন খতিয়ে দেখার পর জানতে পারে ওটি ২০১৭ সালের কোন এক প্রেসক্রিপশন, যেটা দেখিয়ে তারা লকডাউনকে (Lockdown) বুড়ো আঙুল দেখিয়ে বেরিয়ে পড়েছে । বোলপুর থানার পুলিশ ওই দুই যুবকের অসংলগ্ন কথাবার্তা ও তাদের দেখানো পুরনো প্রেসক্রিপশন দেখে তাদের দুজনকে আটক করে এবং তাদের গাড়িটিও আটক করে । তবে রাজ্যে লকডাউন (Lockdown) পালনে যখন চরম কড়াকড়ি ভূমিকা নিয়েছে প্রশাসন তখন ভিন রাজ্যের গাড়ি নিয়ে ভিন রাজ্যের যুবকরা কিভাবে রাজ্যের সীমানায় প্রবেশ করলো ? তা নিয়ে উঠছে প্রশ্ন ।

এদিন বোলপুর ও তার আশেপাশে বিভিন্ন এলাকায় রাজ্য সরকারের নির্ধারিত যে লকডাউন এর দিন নিশ্চিত করা হয়েছে আজ তার দ্বিতীয় দিনেই কড়া নিরাপত্তার উদাহরণ দেখালো বোলপুর থানার পুলিশ । এই ভিন রাজ্যের স্করপিও সহ দুই ব্যক্তিকে আটক করার পাশাপাশি আরো ৫-৭ জন বাইক আরোহীকে এদিন আটক করেছে বোলপুর থানার পুলিশ । পুরোপুরি নিস্তব্ধ আজ বোলপুর শহর । বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখেই রাজ্য সরকারের নির্দেশে এদিনের এই লকডাউনকে কড়াভাবে হস্তক্ষেপ করছে বোলপুর তথা বীরভূম প্রশাসন।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink