30 C
Durgapur
Friday, April 16, 2021

সড়ক কর্তৃপক্ষের উদাসীনতা, বেহাল পানাগড়ের সড়ক

মনোজিৎ গোস্বামী, কাঁকসা, জেলার খবর :দীর্ঘদিন ধরে বেহাল পানাগড়ের পুরানো জাতীয় সড়ক (Panagarh road)। সড়কের (Panagarh road) অবস্থা এতটাই বেহাল যে ওই রাস্তা দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে যান চলাচল করে। দীর্ঘদিন ধরে ওই রাস্তা (Panagarh road) মেরামতের কথা থাকলেও বর্তমানে মেরামত না হওয়ায় ধীরে ধীরে ওই রাস্তা ‘মরণ ফাঁদে’ পরিণত হয়েছে ।

Panagarh road 1

মঙ্গলবার ওই রাস্তায় জমে থাকা জলে মাছ ছেড়ে মাছ ধরার ছিপ ও জাল নিয়ে মাছ ধরতে নামে বিজেপি কর্মীরা। বিজেপি কর্মীদের অভিনব প্রতিবাদের ফলে রাস্তার দু দিকে যান চলাচল বন্ধ হয়ে পড়ে দীর্ঘক্ষন।বিজেপি নেতা রমন শর্মা বলেন সব থেকে বেশি পরিমাণে বেহাল হয়ে পড়েছে পানাগড়ের রণডিহা মোড় থেকে পানাগড় বাইপাস পর্যন্ত রাস্তা ।জায়গায় জায়গায় দেখা দিয়েছে গর্ত।সেই গর্তে জল জমে একপ্রকার পুকুরে পরিণত হয়েছে, তাই তারা রাস্তায় জমা জলে মাছ ছেড়ে প্রতিবাদ জানায়।তারা দাবি জানিয়েছেন, ওই রাস্তা দ্রুত মেরামত করার।যদিও এদিন পুলিশ ঘটনাস্থলে এসে বিক্ষোভ কারীদের আশ্বাস দেয় বিষয়টি PWD কর্তৃপক্ষের নজরে আনবেন ও দ্রুত এই সমস্যার সমাধান করবেন।

1

বিজেপির এই আন্দোলনের পরিপেক্ষিতে গলসীর বিধায়ক অলোক মাঝি বলেন, “এই মুহূর্তে বর্ষা ঢুকেছে ফলে মেরামত করতে একটু সময় লাগলেও দ্রুত মেরামত করার চেষ্টা চালানো হবে।তবে এই জুলাই মাসে তৃণমূলের একাধিক কর্মসূচি রয়েছে, তারই মধ্যে বিজেপি নিজেদেরকে প্রচারের আলোয় আসার জন্য তারা এই ধরণের আন্দোলন শুরু করেছে।”

2
Panagarh Road

এই মুহূর্তে

x