17.9 C
Durgapur
Wednesday, January 27, 2021

বাঁকুড়ার সাংগঠনিক কমর্সুচি থেকে মুখ্যমন্ত্রীকে আক্রমণ দিলীপ ঘোষের

নরেশ ভকত, বাঁকুড়াঃ রাজ্যের করোনা পরিস্থিতির বাড়বাড়ন্তের জন্য রাজ্য সরকারকেই কাঠগড়ায় দাঁড় করলেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। বৃহস্পতিবার বাঁকুড়া বিষ্ণুপুর সাংগঠনিক জেলার সাংগঠনিক কমর্সুচিতে যোগ দিতে এসে বিজেপির রাজ্য সভাপতি অভিযোগ করেন যে , রাজ্য সরকার করোনার তথ্য গোপন করার ফল আজ ভোগ করছে । তিন মাস ধরে করোনা সংক্রান্ত সমস্ত রিপোর্ট গোপন করেছে সরকার । কত জন করোনা রোগে আক্রান্ত হয়েছে বা কত গুলো টেস্ট হয়েছে, কত পিপিই, কত কিট আছে কোন কিছুই সঠিক জানতে দিচ্ছে না । সমস্ত বিষয় গোপন রাখছেন । এমন কি কত জন মারা গেছেন,কত জন হাসপাতালে চিকিৎসাধীন । বা মৃতদের দেহ কোথায় আছে বাড়ির আত্মাীয়দের পর্যন্ত জানাচ্ছে না ।এই সমস্ত তত্ত্ব লুকানোর পরিনাম , আজকের আয়ত্তের বাইরে চলে যাওয়া করোনা পরিস্থিতি।

তিনি আরও বলেন, যে সরকারী আমলা, ডাক্তার, নার্স কেউ বাদ যায়নি করোনার কবল থেকে। যারা হাতে প্রাণ নিয়ে আমাদের চিকিৎসা করছে, আমাদের সুরক্ষা দিচ্ছেন এই রাজ্যে তাদেরই কোনও সুরক্ষা নেই। প্রথম থেকেই ডাক্তার, নার্স স্বাস্থ্যকর্মীরা বিক্ষোভ করেছেন। কয়েকশো নার্স বাংলা ছেড়ে পালিয়ে গেছে নিজেদের রাজ্যে। অসুরক্ষিত অবস্থায় কাজ করতে গিয়ে তারা অসুস্থ হয়ে পড়ছেন।

লকডাউনের প্রথম থেকে মমতা বন্দ্যোপাধ্যায় ও তাঁর দলের নেতা মন্ত্রীরা কেউ লকডাউন মানেন নি বলেও এদিন অভিযোগ করেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। । এর ফলেই করোনা সংক্রমণ এই রাজ্যে হুহু করে বেড়েছে। এই কঠিন পরিস্থিতির জন্য রাজ্যের মুখ্যমন্ত্রী ও তার সরকার দায়ী বলেই মত তাঁর ।

বিজেপি রাজ্য সভাপতি আরও বলেন, শিক্ষা ব্যবস্থায় শুধু রাজনীতি নয় সবক্ষেত্রেই এই রাজ্যে রাজনৈতিকভাবে নিয়ন্ত্রিত।আমফানের টাকা বিতরন করতে গিয়ে বলছে তাড়াহুড়ো করতে গিয়ে লুট হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার দলের নেতা মন্ত্রীদের গায়ে আঁচ লাগতে দিচ্ছেননা কেবল মাত্র সরকারি কর্মচারীদের বারবার পাঁঠার বলি বানাচ্ছেন – দাবী করেছেন দীলিপ ঘোষ (Dilip Ghosh)।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce