30.2 C
Durgapur
Sunday, August 1, 2021

চা-চক্রের ব্যাঘাত ঘটাতে চায়ের দোকান বন্ধ করে দেওয়ার অভিযোগ দিলীপ ঘোষের

শুভময় পাত্র, বীরভূম: দিলীপ ঘোষের চা চক্রের খবর পেয়ে আগে থেকেই চায়ের দোকান বন্ধ করে দেওয়া হল বোলপুরে, অভিযোগ বিজেপির রাজ্য সভাপতির । প্রসঙ্গত, বীরভূম সফরে এসে গত দুইদিন ধরে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh) বীরভূমের বিভিন্ন এলাকা ঘুরে দলীয় কর্মী সমর্থকদের মনোবল চাঙ্গা করতে বিভিন্ন রকম দাওয়াই ও পরামর্শ দিয়ে চলেছেন আসন্ন বিধানসভা নির্বাচনের প্রাকমুহুর্তে।

গতকাল নানুর , লাভপুর ও কীর্নাহার ঘুরে এসে বোলপুরে রাত্রি যাপন করেন তিনি । আজ সকালে দলীয় কর্মী সমর্থকদের নিয়ে প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন । বিজেপি রাজ্য সভাপতির অভিযোগ , বোলপুরের যে চায়ের দোকানে চা খাওয়ার কথা ছিল, সে খবর আগে থেকে জানতে পেরে সেটাকে বন্ধ করে দেওয়া হয়েছে।

শেষমেষ দলীয় কর্মীর বাড়ি থেকে চা বানিয়ে এনে চা-চক্রের আলোচনা সারলেন রাজ্য সভাপতি (Dilip Ghosh)। এই আলোচনাচক্রের মধ্যে তিনি জানান, দলীয় কর্মী সমর্থকদের সঙ্গে যে কথা বার্তা তা তিনি এই চা-চক্রের মধ্যেই সারবেন কারণ এই সময় সকলেই অনেকটা চিন্তা মুক্ত হয়ে থাকেন। পাশাপাশি তিনি সাংবাদিকদের প্রশ্নের উত্তরে লাভপুরের বিধায়ক মনিরুল ইসলামকে নিয়ে যে জটলা তৈরি হয়েছে, তার উত্তর দিলেন তিনি।

তিনি বলেন মনিরুল ইসলাম যেহেতু বিজেপিতে নাম লিখিয়েছেন সেহেতু তৃণমূল কংগ্রেসের তরফ থেকে তাকে একের পর এক কেস চাপিয়ে দেওয়া হচ্ছে। তাকে রীতিমত ঘর থেকে বাইরে থাকতে হচ্ছে। তৃণমূলের সন্ত্রাসের ফলে এমনটাই হচ্ছে বলে অভিযোগ করেছেন দিলীপ ঘোষ (Dilip Ghosh) ।

পাশাপাশি তিনি এও জানিয়েছেন আর কিছুদিনের মধ্যেই সব ঠিকঠাক হয়ে যাবে। বীরভূমের অনুব্রত মণ্ডলের ঘাঁটি বোলপুরে এসে রীতিমতো দাপিয়ে বেড়ালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

এই মুহূর্তে

x