27.4 C
Durgapur
Monday, June 21, 2021

কোতুলপুর ” ইলেভেন বুলেটে ” ক্লাবের উদ্যোগে মাক্স (masks) ও স্যানিটাইজার বিতরণ

কোতুলপুর ” ইলেভেন বুলেটে ” ক্লাবের উদ্যোগে মাক্স (masks) ও স্যানিটাইজার বিতরণ

নরেশ ভকত, বাঁকুড়াঃ করোনা-দ্বিতীয় পর্যায়ের সংক্রমণ বেড়ে চলেছে । প্রতিদিন আক্রান্তের সংখ্যার নতুন নতুন রেকর্ড গড়ছে ভারতবর্ষ । পশ্চিমবঙ্গ জুড়ে জারি হয়েছে মিনি লকডাউন, কিন্তু এত কিছুর পরেও সংখ্যাগরিষ্ঠ মানুষের হুশ ফিরছে না। এখনো মানুষ বিনা মাক্স (masks) কর্মস্থল পথে-ঘাটে বেরিয়ে পড়ছেন পুলিশ প্রশাসন প্রতিদিন ধরপাকড় করছে তবুও অসচেতনতাই চিত্র বারবার ধরা পড়ছে বিভিন্ন জায়গায়। এমতো অবস্থায় সরকারের পাশাপাশি বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন এবং ক্লাব করোনা সচেতনতায় পথে নেমেছে।

Distribution of masks and sanitizers at the initiative of Kotulpur "Eleven Bullets" Club

আজ কোতুলপুর ইলেভেন বুলেটে ক্লাবের উদ্যোগে ক্লাবের পক্ষ থেকে কোতুলপুরের পথচলতি মানুষদের মাস্ক (masks) ও স্যানিটাইজার প্রদান করলো ক্লাবের সদস্যরা । সরকারি সাহায্যপ্রাপ্ত ক্লাবগুলির বিপক্ষে এমনিতে সাধারণ মানুষের দৃষ্টিভঙ্গি খুব একটা ভালো নয় , হামেশাই বলতে শোনা যায় ক্লাবগুলির সরকারি টাকা নিয়ে কোনো সেবামূলক কাজকর্ম করে না সেই টাকা নিজেদের স্বার্থে অপচয় করে আর যখন এই দুর্নাম ক্লাবের বিপক্ষে সর্বত্রই তখন কোতুলপুর ইলেভেন বুলেটের এই উদ্যোগ নিঃসন্দেহে তাৎপর্যপূর্ণ । Distribution of masks and sanitizers at the initiative of Kotulpur "Eleven Bullets" Club

কোতুলপুর ইলেভেন বুলেটে ক্লাবের উদ্যোগে খুশি এলাকার সাধারণ মানুষ এবং পথচলতি মানুষ । ইলেভেন বুয়েটে সদস্যরা চান সাধারণ মানুষের পাশে থাকতে। এই দুর্দিনে, বিশিষ্ট সমাজসেবী ডক্টর প্রসেনজিৎ সরকার করোনা অতি মারি সম্পর্কে জনসাধারণকে সচেতন এবং সাবধান করেন।

এই মুহূর্তে

x