28 C
Durgapur
Friday, May 7, 2021

করোনা আক্রান্ত হয়ে সিউড়ি সদর হাসপাতালের চিকিৎসকের মৃত্যু

শুভময় পাত্র ,বীরভূম: করোনা (Corona) আক্রান্ত হয়ে চিকিৎসকের মৃত্যু বীরভূমে। সোমবার সন্ধ্যায় মেদিনীপুরের এক বেসরকারি হাসপাতালে মৃত্যু হল সিউড়ি সদর হাসপাতালের চিকিৎসক ডাঃ অমল রায়ের।

গত মার্চ মাস থেকে শুরু হওয়া এই মহামারী পরিস্থিতিতে সামনের সারিতে থেকে নিরলস পরিশ্রম করে গেছেন বীরভূমের এই ডাক্তার। সিউড়ি সদর হাসপাতালে কর্মরত হওয়ার কারণে দিবা রাত্র নিরলস পরিশ্রম করে গেছেন রোগীর সেবায়। বাদ পড়েনি করোনা (Corona) আক্রান্ত রোগীর চিকিৎসার ক্ষেত্রেও।

দিনের পর দিন করোনা (Corona) আক্রান্ত রোগীর চিকিৎসা করতে গিয়ে নিজেও একসময় আক্রান্ত হয়ে পড়লেন তিনি। করোনা (Corona) আক্রান্ত হওয়ায় প্রথমে তাঁকে বোলপুরের কোভিড হাসপাতালে ভর্তি করা হলেও পরে ওই চিকিৎসককে কলকাতা স্থানান্তরিত করা হয় ।

হাসপাতাল সূত্রে খবর, কোভিডের পাশাপাশি তাঁর মানসিক সমস্যারও চিকিৎসা চলছিল। দিন কয়েক আগে তাঁকে মেদিনীপুরের বাড়িতে ফিরিয়ে নিয়ে যান পরিবারের সদস্যরা। তারপর থেকে বাড়িতেই চলছিল চিকিৎসা। গতকাল রাতে শারীরিক অবস্থার অবনতি হয়।

গত ৬ মাসের বেশি সময় ধরে একটানা চিকিৎসক সহ করোনা যোদ্ধারা অক্লান্ত পরিশ্রম করে সাধারণকে পরিষেবা দিয়ে চলেছেন। একাধিক সময়ে সংক্রমিত হয়ে আত্মাহুতিও দিয়েছেন তারা । বীরভূমের চিকিৎসক অমল রায়ও সেই তালিকার একজন।

এই মুহূর্তে

x